গৃহবধূকে নিয়ে লাপাত্তা নবম শ্রেণীর স্কুলছাত্র

| আপডেট :  ২৬ জুন ২০২২, ০৪:৪০ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৬ জুন ২০২২, ০৪:৪০ অপরাহ্ণ

রাজশাহীর তানোরে গৃহবধূকে নিয়ে পালিয়েছে নবম শ্রেণীর এক ছাত্র। ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি তাদের। এতে ছেলের পরিবার রয়েছে চরম দুশ্চিন্তায়। গত সোমবার তানোরের কামারগাঁ ইউপির হাতিশাইল গ্রাম থেকে পালিয়ে যায় তারা।

জানা গেছে, বাবা মারা যাওয়ায় ফুফুর বাড়িতে থেকে পড়ালেখা করতো স্থানীয় এক ব্যক্তির মেয়ে। দশম শ্রেণীতে পড়া অবস্থায় গত বছরের জানুয়ারি মাসে ফুফাতো ভাইয়ের সঙ্গে তার বিয়ে হয়। তবে বিয়েতে রাজি ছিল না মেয়ে। এদিকে একই স্কুলের মারুফ নামে নবম শ্রেণীর এক ছাত্রের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

স্থানীয়রা জানান, প্রেমের সম্পর্ক থাকায় বিয়ের দেড় বছর পর গত সোমবার স্কুলছাত্রের সঙ্গে বাড়ি ছেড়ে চলে গেছে ওই গৃহবধূ। এরপর তাদের সন্ধান মেলেনি। এ বিষয়ে কামারগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ বলেন, দুজনের কাউকেই খুঁজে পাওয়া যায়নি। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আরও পড়ুনঃ উদ্বোধন হতে না হতেই পদ্মা সেতুতে টিকটকাদের হিড়িক (ভিডিও)
দীর্ঘ প্রতীক্ষার পর পদ্মা সেতু দিয়ে যানবাহন চলাচল শুরু হয়েছে। তবে কর্তৃপক্ষের নিষেধাজ্ঞা উপেক্ষা করে সেতুতে গাড়ি থামিয়ে ছবি তোলার হিড়িক পড়েছে। শুধু তাই নয়, অনেককেই আবার টিকটক ভিডিও বানাতে দেখা গেছে। রোববার (২৬ জুন) সকালে বিভিন্ন গণমাধ্যমে এমন দৃশ্য দেখা গেছে।

বিভিন্ন গণমাধ্যমে ও অনলাইনে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, শাড়ি পরা কয়েকজন নারী নেচে-গেয়ে টিকটক ভিডিও করছেন। কেউ গাড়ি থেকে নেমে হাঁটাহাঁটির পাশাপাশি তুলেছেন ছবিও। অনেকেই আবার হেঁটেই সেতু পার হয়েছেন। ভিডিওকলে স্বজনদের সেতু দেখানোরও দৃশ্য দেখা গেছে।

এদিকে সেতুতে ঘুরতে এসে অনেকেই বলছেন, পদ্মা সেতু উদ্বোধনের ঘোষণার পর থেকেই ঠিক করেছি প্রথম দিনই সেতু দেখতে আসব। সারাদিন ঘুরব, তারপর বিকেলে ফিরে যাব।নিয়ম ভাঙার বিষয়ে তারা বলেন, কত অনিয়মই আমরা করি। নিজের স্বপ্নপূরণে একটু অনিয়ম করা দোষের কিছু না। এই সুযোগ হয়তো আর না-ও পেতে পারি।

যদিও সাইরেন বাজিয়ে সেতুতে টহল দিচ্ছেন পেট্রলম্যান। কিন্তু তাদেরকে অনুরোধ করলেও তারা শুনছেন না। এক জায়গায় থেকে সরিয়ে দিলে অন্য জায়গায় আবার দাঁড়িয়ে যাচ্ছে। এর আগে সেতু কর্তৃপক্ষ এক বিজ্ঞপ্তিতে জানিয়েছিল, পদ্মা সেতুর ওপর যেকোনো ধরনের যানবাহন দাঁড়ানো ও যানবাহন থেকে নেমে সেতুর ওপর দাঁড়িয়ে ছবি তোলা বা হাঁটা সম্পূর্ণ নিষেধ।