স্কুলপথে প্রেম, সরল মনে নদী দেখতে গিয়ে হারালেন সম্ভ্রম

| আপডেট :  ২৫ জুন ২০২২, ০৪:৪৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৫ জুন ২০২২, ০৪:৪৪ অপরাহ্ণ

ঢাকার ধামরাইয়ে প্রেমিকাকে নদী দেখানোর কথা বলে রিসোর্টে নিয়ে ধ”ণের অ’ভিযোগ উঠেছে আলামিন হোসেন নামে এক প্রেমিকের বি’রুদ্ধে।শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। অ’ভিযুক্ত আলামিন উপজে’লার চরচৌহাট এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে।

স্বজনরা জানান, সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে আলামিনের। এ সুবাদে প্রেমিকাকে নদী দেখানোর কথা বলে শুক্রবার সকালে একটি রিসোর্টে নিয়ে যান আলামিন। এরপর একাধিকবার ধ”ণ করেন। দুপুর পর্যন্ত রিসোর্টে থাকেন তারা। বি’ষয়টি কাউকে না বলতে প্রেমিকাকে প্রা’ণনা’শের হু’মকিও দেন প্রেমিক।

ভু’ক্তভোগী স্কুলছাত্রী বলেন, স্কুলে আসা-যাওয়ার পথে আলামিনের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সুবাদে আমাকে নদী দেখানোর কথা বলে শুক্রবার সকালে রওনা হন। এরপর দুপুরের দিকে শহর অঞ্চলের একটি রিসোর্টে নিয়ে যান। সেই শহর ও রিসোর্ট চিনি না। সেখানে একটি কক্ষে নিয়ে একাধিকবার ধ”ণ করেন।

এ ঘটনা কাউকে না বলার জন্য আমার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ারও হু’মকি দেন আলামিন। পরে বিকেলে বাড়ি ফিরেই পরিবারের লোকজনকে বি’ষয়টি জানাই। এ ব্যাপারে সাবেক ইউপি মেম্বার মো. জাকির হোসেন বলেন, যে ঘটনায় ঘটুক না কেন মেয়েটি বাচ্চা মানুষ। তাই তার ভবি’ষ্যৎ ন’ষ্ট করা যাবে না

এজন্য স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করেছি।কাওয়ালীপাড়া বাজার পুলিশ ত’দন্ত কেন্দ্রের এসআই মো. মনিরুজ্জামান বলেন, ধ”ণের বি’ষয়ে কেউ এখন পর্যন্ত আমাদের কাছে কোনো অ’ভিযোগ করেননি। বি’ষয়টি খোঁজখবর নিয়ে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।