সাত সকালে নওগাঁয় ট্রাকচাপায় ৫ শিক্ষক নিহত

| আপডেট :  ২৪ জুন ২০২২, ১০:৫২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৪ জুন ২০২২, ১০:৫২ পূর্বাহ্ণ

নওগাঁর সদর উপজে’লার বাবলাতলী নামক এলাকায় ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সং’ঘর্ষে ৫ শিক্ষক নি’হত হয়েছেন। তাদের মধ্যে চারজন পুরুষ ও একজন নারী শিক্ষক। শুক্রবার (২৪ জুন) সকাল ৮টায় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বাবলাতলী মোড়ে এ ম’র্মান্তিক দু’র্ঘটনা ঘটে।

বি’ষয়টি নিশ্চিত করেছেন নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম। তিনি আরও জানান, এ পর্যন্ত পাঁচজনের ম’রদেহ উ’দ্ধার করা হয়েছে। নি’হতের সংখ্যা বাড়তে পারে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ঘটনাস্থল থেকে সদর থানার উপপরিদর্শক (এসআই) জামাল উদ্দিন জানান, নি’হত পাঁচজনের সবাই শিক্ষক ছিলেন। তাদের মধ্যে চারজন পুরুষ শিক্ষক ও একজন নারী শিক্ষক।

স্থানীয়রা জানান, জে’লার নিয়ামতপুর উপজে’লা থেকে সিএনজি অটোরিকশাযোগে নওগাঁ টিচার্স ট্রেনিং সেন্টারে আসছিলেন শিক্ষকরা। অপরদিকে নওগাঁ থেকে একটি ট্রাক রাজশাহীর দিকে যাওয়ার সময় রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বাবলাতলী মোড়ে মুখোমুখি সং’ঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা তিন শিক্ষক নি’হত হয়েছেন।

এদিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে উ’দ্ধার কার্যক্রম চালাচ্ছে। নওগাঁ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিউল ইসলাম জানান, ফায়ার সার্ভিস পাঁচজনের ম’রদেহ উ’দ্ধার করেছে। উ’দ্ধার কার্যক্রম চলছে। এ বি’ষয়ে বিস্তারিত পরে বলা যাবে।