মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৬:৪৬ অপরাহ্ন

আমেরিকায় থালা-বাটির ব্যবসা শুরু করলেন প্রিয়াঙ্কা!

আমেরিকায় থালা-বাটির ব্যবসা শুরু করলেন প্রিয়াঙ্কা!

বলিউডে অভিনয়ের পাশাপাশি অনেক আগে থেকেই হলিউডে কাজ করছেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডে কাজ করলেও এর ফাঁকেই সেখানে ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন তিনি। নিউ ইয়র্কে ‘সোনা’ নামে ভারতীয় একটি রেস্তোরাঁও রয়েছে নায়িকার।

সম্প্রতি নতুন খবর হচ্ছে, এই বলি তারকা এবার ‘সোনা হোম’ নামে নতুন একটি হোমওয়্যার লাইন চালু করেছেন। বুধবার (২২ জুন) এই হোমওয়্যার ব্যবসায়ী প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়।

সাবেক এই বিশ্ব সুন্দরীর নতুন ব্যবসায়ী প্রতিষ্ঠানটিতে থালা-বাটি থেকে শুরু করে ঘরের প্রয়োজনীয় নানা আসবাবপত্র পাওয়া যাচ্ছে। এই ব্যবসার মাধ্যমে ভারতীয় সংস্কৃতির ছোঁয়া মার্কিনিদের কাছে পৌঁছে দিতে চান নায়িকা।

প্রিয়াঙ্কা এই বিষয়ে সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে জানিয়েছেন, লঞ্চ ডে এসে গেছে। আপনাদের সবাইকে ‘সোনা হোম’-এর সঙ্গে পরিচয় করাতে পারার জন্য গর্বিত আমি।

‘কৃষ’ সিনেমার এই অভিনেত্রী আমেরিকায় বসবাসের অভিজ্ঞতা সম্পর্কেও জানিয়েছেন। একটি ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ভারত থেকে আমেরিকায় এসে নিজের দ্বিতীয় বাড়ি তৈরি করেছি আমি। যাত্রাপথে আরও একটি পরিবার হয়েছে। অনেক বন্ধু-বান্ধব হয়েছে। কিন্তু আমি সব সময় নিজের মধ্যে ভারতবর্ষকে ধরে রেখেছি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com