মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৭:১৮ অপরাহ্ন

শিরোনাম :
বন্ধুকে খু’নের পর মোবাইল বিক্রির টাকায় বান্ধবীকে নিয়ে হোটেলে রাত কাটায় কিশোর প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চেয়েছে বায়েজিদের পরিবার উঠতি বয়সের তরুণীদের দিয়ে প’তিতাবৃত্তি করাতেন সংগীতশিল্পী ইভা এখন থেকে নিজের জন্মভূমিতে অতিথি পাখি হয়ে আসবেন শাকিব খান বস্তিতে বেড়ে ওঠা রহিমার ৭ তলা বাড়ি, ব্যাংকে ১২ কোটি টাকা টয়লেটে বিশ্ববিদ্যালয় ছাত্রীর সন্তান প্রসব আপন চাচির সাথে প’রকীয়া, যুবকের দুই হাতের কব্জি কে’টে নিলো ফুফা যুক্তরাষ্ট্রে ট্রাকের সঙ্গে সংঘর্ষে উলটে গেল ট্রেন পদ্মা সেতুতে চুম্বনের পর দুই হাত তুলে মোনাজাত করে ভাইরাল সংসদ সদস্য মা হতে পারবেন না নায়িকা মাহি, জানালেন নিজেই
প্রাইভেটকারের ভেতরে স্কু’লছাত্রীর স’র্বনাশ করলো ছাত্রলীগ নেতা

প্রাইভেটকারের ভেতরে স্কু’লছাত্রীর স’র্বনাশ করলো ছাত্রলীগ নেতা

এবার নারায়ণগঞ্জের আড়াইহাজারে স্কুলছাত্রীকে ধ”ণের মা’মলায় ছাত্রলীগ নেতা অপুকে (২২) গ্রে’ফতার করেছে পুলিশ। গতকাল বুধবার ২২ জুন নিজ বাড়ি থেকে তাকে গ্রে’ফতার করা হয়। অ’ভিযুক্ত নেতা সাতগ্রাম ইউনিয়নের নোয়াদ্দা এলাকার মো. শহিদের ছেলে।

সে ওই ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সহ-সাধারণ সম্পাদক ছিল। এদিকে মা’মলার এজাহার সূত্রে জানা গেছে, ১০ মে সকাল ১০টায় নবম শ্রেণি পড়ূয়া এক ছাত্রীকে স্কুলে যাওয়ার পথে প্রাইভেটকারে তুলে নেয় অপু।

পরে বেলা ১১টায় বাড়ির কাছে বালুর মাঠে নির্জন স্থানে নিয়ে গাড়িতে তাকে ধ”ণ করে। বি’ষয়টি কাউকে না বলার শর্তে এক সপ্তাহের মধ্যে ওই স্কুলছাত্রীকে বিয়ে করার আশ্বাস দেয়।

এতে ভু’ক্তভোগী বি’ষয়টি গো’পন রাখে। কিন্তু কালক্ষেপণ করলে ভু’ক্তভোগী পরিবারকে জানায়। পরে বিয়ের জন্য অপুর সঙ্গে যোগাযোগ করা হলে মানা করে দেয়। এতে ভু’ক্তভোগীর বাবা বা’দী হয়ে বুধবার সকালে মা’মলাটি করেন। মা’মলা হওয়ার পরে অ’ভিযুক্তকে বাড়ি থেকে গ্রে’ফতার করে পুলিশ।

এ বি’ষয়ে আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বলেন, ধ”ণের ঘটনায় মা’মলা হয়েছে। এ ঘটনায় অ’ভিযুক্তকে গ্রে’ফতার করে আ’দালতে পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com