মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৭:০৭ অপরাহ্ন

শিরোনাম :
বন্ধুকে খু’নের পর মোবাইল বিক্রির টাকায় বান্ধবীকে নিয়ে হোটেলে রাত কাটায় কিশোর প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চেয়েছে বায়েজিদের পরিবার উঠতি বয়সের তরুণীদের দিয়ে প’তিতাবৃত্তি করাতেন সংগীতশিল্পী ইভা এখন থেকে নিজের জন্মভূমিতে অতিথি পাখি হয়ে আসবেন শাকিব খান বস্তিতে বেড়ে ওঠা রহিমার ৭ তলা বাড়ি, ব্যাংকে ১২ কোটি টাকা টয়লেটে বিশ্ববিদ্যালয় ছাত্রীর সন্তান প্রসব আপন চাচির সাথে প’রকীয়া, যুবকের দুই হাতের কব্জি কে’টে নিলো ফুফা যুক্তরাষ্ট্রে ট্রাকের সঙ্গে সংঘর্ষে উলটে গেল ট্রেন পদ্মা সেতুতে চুম্বনের পর দুই হাত তুলে মোনাজাত করে ভাইরাল সংসদ সদস্য মা হতে পারবেন না নায়িকা মাহি, জানালেন নিজেই
ত্রাণের সাথে ইউপি চেয়ারম্যানের চড়-থাপ্পড় মা’রার ভিডিও ভাইরাল

ত্রাণের সাথে ইউপি চেয়ারম্যানের চড়-থাপ্পড় মা’রার ভিডিও ভাইরাল

নেত্রকোণার মোহনগঞ্জে স’রকারি ত্রাণ নিতে গিয়ে এক ইউপি চেয়ারম্যানের হাতে লা’ঞ্ছিত হয়েছেন কয়েকজন বানভাসি। চড় দেয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বৃহস্পতিবার (২৩ জুন) সকালে উপজে’লার মাঘান সিয়াধার ইউনিয়নে এই ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, বন্যা দুর্গত মানুষদের ৮ কেজি করে চাল দিচ্ছিলেন ইউপি চেয়ারম্যান ও উপজে’লা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক।

এ সময় লাইনে দাঁড়িয়ে ত্রাণ নিতে গেলে এক না’রী ও যুবককে চ’ড় মা’রেন ইউপি চেয়ারম্যান। এছাড়া কয়েকজনের সাথে খা’রাপ ব্যবহার করেন বলেও অ’ভিযোগ উঠেছে।

তবে, চড় মা’রার বি’ষয়টি অস্বীকার করেছেন আবু বক্কর সিদ্দিক। তিনি জানান, বারবার ত্রাণ নিতে আসায় একজনকে সরিয়ে দেন তিনি। এ ঘটনায় স্থানীয়দের মাঝে ক্ষো’ভ বিরাজ করছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com