বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৬:২৭ পূর্বাহ্ন

গলা পানিতে স্ত্রীর সঙ্গে রোমাঞ্চ করতে গিয়ে পি’টুনি খেলেন স্বামী (ভিডিও)

গলা পানিতে স্ত্রীর সঙ্গে রোমাঞ্চ করতে গিয়ে পি’টুনি খেলেন স্বামী (ভিডিও)

ভারতের রাজ্য উত্তরপ্রদেশের অযোধ্যায় স্ত্রীর সঙ্গে রোমাঞ্চ করতে গিয়ে বিপাকে পড়লেন স্বামী। স্থানীয় সরায়ু নদীতে স্নানের সময় স্ত্রীকে চু’ম্বন করায় ওই ব্যক্তিকে গা’লিগা’লাজ ও মা’রধর করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বৃহস্পতিবার (২৩ জুন) সকালে এ খবর দিয়েছে সংবাদমাধ্যমটি।

ভিডিওতে দেখা গেছে, গ’লা পানিতে ঘনিষ্ঠ অবস্থায় রয়েছেন ওই স্বামী-স্ত্রী। এক পর্যায়ে স্ত্রীকে চু’ম্বন করেন স্বামী। তখনই তাকে তার স্ত্রীর আ’লিঙ্গন থেকে টেনে সরিয়ে নেয় আশপাশের লোকজন। বেশ কয়েকজন মিলে গা’লমন্দ করতে করতে মা’রধরও করতে থাকে ওই ব্যক্তিকে।

তাদের মধ্যে একজনকে বলতে শোনা যায়, ‘অযোধ্যায় এমন অ’শ্লীলতা বরদাস্ত করা হবে না।’ ভিডিওতে আরও দেখা গেছে, ওই স্ত্রী তার স্বামীকে বাঁ’চানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। ক্ষু’ব্ধ জনতা ওই দ’ম্পতিকে পানি থেকে উঠে যেতেও বা’ধ্য করে।

এ বি’ষয়ে অযোধ্যা পুলিশ জানিয়েছে, এই ঘটনার ত’দন্ত করতে এবং প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নিতে যথাযথ কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে।

অযোধ্যা পুলিশ এক টুইট বার্তায় জানিয়েছে, ‘অযোধ্যা কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত পরিদর্শককে ঘটনাটি ত’দন্ত করতে এবং প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

প্রসঙ্গত, সরায়ু হলো গঙ্গার সাতটি উপনদীর একটি। হিন্দুরা এ নদীকে পবিত্র বলে বিবেচনা করে। রামের জন্মস্থান হিসেবে দাবি করা অযোধ্যা শহরটি সরায়ু নদীর তীরে অবস্থিত। ভিডিও দেখতে ক্লিক করুন এখানে

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com