বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:২৫ পূর্বাহ্ন

বোনের প্রেমিককে ডেকে এনে শি’কলে বে’ধে মাথা ন্যা’ড়া করে দিলেন ভাই

বোনের প্রেমিককে ডেকে এনে শি’কলে বে’ধে মাথা ন্যা’ড়া করে দিলেন ভাই

বোনের সাথে প্রেম করার অ’পরাধে দ্বাদশ শ্রেণীর এক কলেজ ছাত্রের মাথার সামনের অংশ ন্যাড়া করে দিয়েছে প্রেমিকার ভাই। ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর রাঙ্গাবালীতে। ভু’ক্তভোগী লর নাম মো. ফয়সাল পেদা।

জানা গেছে, বুধবার (২২ জুন) রাঙ্গাবালীর কাজিরহাওলা গ্রামে এ ঘটনা ঘটে। ভু’ক্তভোগীকে ডেকে নিয়ে নি’র্যাতন করে মাথার সামনের অংশ ন্যাড়া করে দিয়েছে প্রেমিকার ভাই মো. মামুন হাওলাদার। এছাড়া এ ঘটনায় সহযোগিতার অ’ভিযোগ আনা হয়েছে মেয়েটির চাচা রিয়াজ হাওলাদার ও বাবা খবির হাওলাদারের বি’রুদ্ধে।

পুলিশ খবর পেয়ে বিকেলে অ’ভিযুক্তদের বাড়ি থেকে কথিত প্রেমিক ওই কলেজ ছাত্রকে উ’দ্ধার করে। এ ঘটনায় ভি’কটিম ফয়সাল পেদার মা আকলিমা বেগম বা’দী হয়ে রাঙ্গাবালী থানায় তিনজনকে আসামী করে মা’মলা দায়ের করেন।পুলিশ প্রধান আ’সামি মামুন হাওলাদারসহ দুইজনকে গ্রে’প্তার করেছে।

মা’মলার বিবরণ ও ফয়সালের পরিবারের অ’ভিযোগে জানা যায়, রাঙ্গাবালী গ্রামের নিবাসী মো. ফজলু পেদার ছেলে রাঙ্গাবালী স’রকারি ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র মোহাম্ম’দ ফয়সাল পেদা খালগোড়া বাজার এলাকার জামাল মাস্টারের বাসায় থেকে পড়াশোনা করে আসছিলেন। এসময় কাজিরহাওলা গ্রামের ওই মেয়ের সাথে ফয়সালের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বি’ষয়টি টের পেয়ে তাকে শায়েস্তা করার জন্য মেয়েটির পরিবার ফাঁদ পাতে।

এরই অংশ হিসেবে বুধবার সকাল সাড়ে দশটায় মেয়ের বাবা তার মেয়েকে ফয়সালের হাতে তুলে দেওয়ার প্রলোভন দেখিয়ে মোবাইলে ফোন করে বাড়িতে ডেকে নেয়। এরপরে প্রেমিকার ভাই মামুন হাওলাদার, চাচা রিয়াজ হাওলাদার ও বাবা খবির হাওলাদারের সহায়তায় ফয়সালকে শি’কল দিয়ে বেঁ’ধে মা’রধর করে আ’টকে রেখে আ’টকে রাখা হয়।

এসময় ফয়সালের মাথার সামনের চুল ন্যাড়া করে দেন মামুন হাওলাদার।ফয়সালের মা আকলিমা বেগম লোকজনের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বি’ষয়টি নিশ্চিত হয়ে রাঙ্গাবালী থানায় খবর দেন।পরে এসআই আমিনুল ইসলামসহ সঙ্গীয় পুলিশ ফোর্স বিকেল সাড়ে পাঁচটায় ওই বাড়ি থেকে ফয়সাল পেদাকে উ’দ্ধার করে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com