মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৭:১৭ অপরাহ্ন

শিরোনাম :
বন্ধুকে খু’নের পর মোবাইল বিক্রির টাকায় বান্ধবীকে নিয়ে হোটেলে রাত কাটায় কিশোর প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চেয়েছে বায়েজিদের পরিবার উঠতি বয়সের তরুণীদের দিয়ে প’তিতাবৃত্তি করাতেন সংগীতশিল্পী ইভা এখন থেকে নিজের জন্মভূমিতে অতিথি পাখি হয়ে আসবেন শাকিব খান বস্তিতে বেড়ে ওঠা রহিমার ৭ তলা বাড়ি, ব্যাংকে ১২ কোটি টাকা টয়লেটে বিশ্ববিদ্যালয় ছাত্রীর সন্তান প্রসব আপন চাচির সাথে প’রকীয়া, যুবকের দুই হাতের কব্জি কে’টে নিলো ফুফা যুক্তরাষ্ট্রে ট্রাকের সঙ্গে সংঘর্ষে উলটে গেল ট্রেন পদ্মা সেতুতে চুম্বনের পর দুই হাত তুলে মোনাজাত করে ভাইরাল সংসদ সদস্য মা হতে পারবেন না নায়িকা মাহি, জানালেন নিজেই
বন্ধুর বোনকে রক্ত দেয়া শেষে দ্বিতীয় তলা থেকে মাথা ঘুরে পড়ে যুবকের মৃত্যু

বন্ধুর বোনকে রক্ত দেয়া শেষে দ্বিতীয় তলা থেকে মাথা ঘুরে পড়ে যুবকের মৃত্যু

বন্ধুর বোনকে রক্ত দিতে এসে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের দ্বিতীয় তলা থেকে নিচে পড়ে শাহরিয়ার শুভ (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের সাবেক শিক্ষার্থী।বুধবার (২২ জুন) রাত সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের বন্ধু মো. রাকিব হোসেন জানান, আমার ছোট বোন তানজিলা বাতজ্বরজনিত কারণে হাসপাতালে ২০ দিন ধরে ভর্তি রয়েছেন। ছোট বোনের জন্য ব্লাড দিতে বন্ধু শুভ সাভার থেকে আসেন। দ্বিতীয় তলায় ব্লাড দেওয়া শেষে বসেছিল শুভ। এ সময় আমি ৫তলায় বোনের কাছে বিদায় নিতে যাই, শুভর সঙ্গে সাভার ফিরবো বলে‌।

তিনি জানান, পরে শুনতে পাই দ্বিতীয় তলা থেকে হঠাৎ মাথা ঘুরে নিচে পড়ে গেছে শুভ। পরে সেখান থেকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাত ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, শুভ সাভারের উলাইলের বাসিন্দা সৌদি প্রবাসী গোলাম মাওলা রিপনের ছেলে। তাদের গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলার সিংগাইর থানায়। দুই ভাইয়ের মধ্যে শুভ ছিল বড়। ‌ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শুভর মরদেহটি মর্গে রাখা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com