সুখবরটি নিজেই সবাইকে জানাব: বুবলী

| আপডেট :  ২২ জুন ২০২২, ০৬:২৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ২২ জুন ২০২২, ০৬:২৩ অপরাহ্ণ

২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমায় সুপারস্টার শাকিব খানের নায়িকা হয়ে ঢালিউডে পা রাখেন শবনম বুবলী। এরপর পার হয়েছে প্রায় ছয় বছর। বুবলী এখন ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা। ইতোমধ্যে উপহার দিয়েছেন বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা।

আর এইসকল সিনেমার অধিকাংশই শাকিব খানের বিপরীতে হওয়ায় গুঞ্জন রয়েছে শাকিব ও বুবলী প্রেম করছেন। এমনকি কখনো কখনো সেই গুঞ্জন বিয়ে এমনকি সন্তান হওয়া পর্যন্ত ছড়িয়েছে। তবে এগুলো নিছক ভিত্তিহীন গুজব বলেই উড়িয়ে দিয়েছেন তারকাদ্বয়।

অনেকদিন ধরে শোনা যাচ্ছে, শাকিবের সঙ্গে বুবলীর মধুর সম্পর্ক আর নেই। ইতিমধ্যে শাকিবের গণ্ডি থেকে বের হয়ে অন্য নায়কদের সঙ্গেই কাজে ব্যস্ত বুবলী। অন্যদিকে শাকিবও ব্যস্ত তার মতো করে।

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘তালাশ’ সিনেমা নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন বুবলী। সেখানে জানতে চাওয়া হয় অনেক দিন হলো শাকিব খানের বিপরীতে নতুন ছবিতে দেখা যাচ্ছে না কেন আপনাকে?

বুবলীর উত্তর- এটি তো আমি বলতে পারব না। কারণ, এর পুরোটাই নির্ভর করে প্রযোজক ও পরিচালকের ওপর। সে ধরনের গল্প এলে, প্রযোজক চাইলে অবশ্যই নতুন ছবিতে একসঙ্গে কাজ হবে।

এ ছাড়াও সেখানে বিয়ে নিয়ে তাকে প্রশ্ন করা হলে এর উত্তরে বুবলী বলেন, ‘আসলে এখন বিয়ে নিয়ে ভাবছি না আমি। বলতে গেলে এটি ভাগ্যের ওপর ছেড়ে দিয়েছি। যেদিন ঘটনাটি ঘটবে, সুখবরটি আমি নিজ থেকেই খুশি মনে সবাইকে জানাব।

প্রসঙ্গত, শুক্রবার (১৭ জুন) দেশের ৫৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বুবলী অভিনীত ‘তালাশ’ সিনেমাটি। বুবলীর বিপরীতে নায়ক হিসেবে রুপালি পর্দায় অভিষেক ঘটেছে আদর আজাদের।