টয়লেটে যাওয়ার কথা বলে বাসর ঘর থেকে নববধূ উধাও!

| আপডেট :  ২১ জুন ২০২২, ০৯:৪৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ জুন ২০২২, ০৯:৪৪ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের বন্দরে বিয়ের প্রথম দিন বাসর রাতে টয়লেটে যাওয়ার কথা বলে জুলেখা বেগম (২২) নামে এক নববধূ স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হয়েছেন। অনেক স্থানে খোঁজাখুঁজি করে নববধূর কোনো হদিস না পাওয়া যায়নি।

এ ঘটনায় নববধূর স্বামী ইব্রাহিম মিয়া বাদী হয়ে মঙ্গলবার দুপুরে বন্দর থানায় নিখোঁজ জিডি করেন। যার জিডি নং- ১০১১। এর আগে গত শনিবার (১৮ জুন) ভোর ৫টায় বন্দর থানার একরামপুরস্থ স্বামীর বাড়ি থেকে বের হয়ে ওই নববধূ নিখোঁজ হন। নিখোঁজ নববধূ জুলেখা বেগম একই এলাকার আব্দুল হক মিয়ার মেয়ে।

জিডি তথ্য সূত্রে জানা গেছে, গত ১৭ জুন শুক্রবার বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের একরামপুর এলাকার মোকসেদ আলীর ছেলে ইব্রাহিম মিয়া একই এলাকার আব্দুল হক মিয়ার মেয়ে জুলেখা বেগমকে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে করে। বিয়ের প্রথম দিন বাসর রাতে স্বামী ইব্রাহিমকে টয়লেটে যাওয়ার কথা বলে নববধূ জুলেখা বেগম ঘর থেকে বের হয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি পর নববধূর কোনো হদিস না পেয়ে এ ঘটনায় ইব্রাহিম মিয়া বাদী হয়ে বন্দর থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করে। পুলিশ নিখোঁজ জিডি পেয়ে নববধূকে উদ্ধারের জন্য সম্ভাব্য সকল স্থানে উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে।

নারায়ণগঞ্জ বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, জিডির বিষয়টি তদন্ত করা হচ্ছে।