সোমবার, ২৭ Jun ২০২২, ০৩:৩৩ অপরাহ্ন

মৌসুমিকে নিয় এসব বলছেন কেন?- প্রশ্ন ওমর সানির

মৌসুমিকে নিয় এসব বলছেন কেন?- প্রশ্ন ওমর সানির

গত এক সপ্তাহ ধরে বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গন উত্তপ্ত ছিলো মৌসুমী-ওমর সানি-জায়েদ খান ইস্যুতে। একের পর এক অডিও বার্তায় ঘটনা মোড় নিচ্ছিলো নতুন দিকে। বিশেষ করে জায়েদের পক্ষ নিয়ে মৌসুমির বার্তার পর অনেকেই ভেবেছিলো এবার বুঝি মৌসুমি-জায়েদের সংসারে ভাঙনের সুর বাজলো।

তবে অবশেষে ওমর সানি জানালেন, ভাঙন নয় সুখ ফিরেছে তাদের সংসারে। এসময় মৌসুমী ও তাঁর দেওয়া বক্তব্যের কোনো কোনো জায়গায় এডিট করে তা প্রচার করা থেকে সরে আসার আহ্বান জানিয়েছেন ওমর সানী

এক অডিও বার্তায় প্রশ্ন রেখে ওমর সানী বলেন, ‘স্বামী-স্ত্রীর মধ্যে কিছুটা খুনসুটি, হালকা দূরত্ব বা কাছে আসা কার না হয়। আপনি কি শুনছেন আপনার মা–বাবার মধ্যে এটি ছিল না? আপনার পাড়া–প্রতিবেশীর মধ্যে এটি দেখছেন না? বা আপনার নিজের মধ্যে কি এটি নেই? আমরা কি দুধে ধোয়া তুলসী পাতা? না, আমরা কেউই তা নয়। কেন মৌসুমীকে নিয়ে এসব বলছেন?

ওমর সানি আরও বলেন, ‘কিছুদিন যাবৎ দেখছি গণমাধ্যমে আমার আগের দেওয়া বক্তব্য থেকে কিছু কিছু অংশ কেটে কেটে বাদ দিয়ে আপনারা অনেকে প্রিয়দর্শিনী মৌসুমী ও আমাকে নিয়ে বাজে বাজে কথা প্রচার করছেন। শুধু তাই-ই নয়, আমার আর মৌসুমীকে নিয়ে নিজের মতো করে সংলাপ বানিয়ে কেউ কেউ তা প্রচার করছেন। এটি বিভ্রান্তিকর কাজ। এগুলো বাদ দেন। এগুলো থেকে অবশ্যই দূরে থাকুন।’

প্রসঙ্গত, সপ্তাহখানিক আগে জায়েদ খানকে কেন্দ্র করে মৌসুমী ও ওমর সানীর মধ্যে সম্পর্কের যে দূরত্ব প্রকাশ্যে আসে, এখন তার অবসান হয়েছে। সম্প্রতি মৌসুমী, ওমর সানীসহ পরিবারের সবার একসঙ্গে খাবার টেবিলের ছবি ও ভিডিও প্রকাশিত করেছেন ওমর সানী। ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে তাঁদের মধ্যে এখন কথাবার্তা চলছে। একই সঙ্গে তাঁরা বসছেন, আড্ডা দিচ্ছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com