মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৬:৪৯ অপরাহ্ন

একান্তে সময় কাটাতে শাকিব-অপুকে বাংলোর ব্যবস্থা করে দেন আফসারী

একান্তে সময় কাটাতে শাকিব-অপুকে বাংলোর ব্যবস্থা করে দেন আফসারী

সম্প্রতি অপু বিশ্বাসকে নিয়ে ট্রল করেছিলেন নির্মাতা মালেক আফসারি। এর জেরে উত্তরে এক ভিডিওতে নির্মাতাকে ট্রল করেছিলেন অপু বিশ্বাসও। আর সেই ভিডিওর প্রেক্ষিতে মালেক আফসারী ভিডিও বার্তায় অপু বিশ্বাসের কথার জবাব দেন। শুধু তা-ই নয়, মালেক আফসারী মনে করেন মিডিয়াতে ট্রল চলমান। এসব হজম করতে হবে সকলকে।

সেই ভিডিও বার্তায় মালেক আফসারী জানান, অপু বিশ্বাস আর শাকিবকে শুটিংয়ে নিয়ে গিয়ে, শুটিংস্পট থেকে দূরের নিরিবিলি বাংলোতে থাকার ব্যবস্থা করে দিয়েছিলেন তিনি। যেখানে দুজন একান্তেই ছিলেন।

‘মনের জ্বালা’ সিনেমার সময় এ কাজ করেছিলেন নির্মাতা। অবশ্য নিজ উদ্যোগে নয়, প্রযোজক তাপসী ঠাকুরের নির্দেশে মালেক আফসারী এ কাজ করেছিলেন। অবশ্য সে সময় মালেক আফসারী প্রযোজকের কাছ থেকে প্রথম জানতে পারেন শাকিব ও অপু বিশ্বাস বিবাহিত। নিজের ইউটিউব চ্যানেলে এসব কথা জানালেন মাস্টার মেকার খ্যাত মালেক আফসারী।

মালেক আফসারী অপু বিশ্বাসের উদ্দেশে বলেন, “আপনাকে কবে থেকে ম্যাডাম বলে ডাকি জানেন? এক শীতের সময়, আউটডোর। ‘মনের জ্বালা’ ছবির শুটিং, আপনাকে আর শাকিব খানকে শুটিংস্পট থেকে দূরের বাংলোতে থাকার ব্যবস্থা করে দিলাম। তখন আমার প্রযোজক তাপসী ঠাকুর ফোন করে জানালেন, আপনাদের যেন এভাবেই রাখি। এবং আপনারা দুজন বিবাহিত বিষয়টি যেন গোপন রাখি।”

এই নির্মাতা বলেন, ‘যখন জানলাম আপনারা বিবাহিত। এর পর দিন থেকে আপনি সুপারস্টার শাকিব খানের স্ত্রী, আপনাকে তো ম্যাডাম না ডেকে পারি না। তখন থেকেই আপনাকে ম্যাডাম ডাকি। সুন্দর শুটিং হইছে। সুপারডুপার হিট হইছে। আপনি খুব প্রশংসা করছিলেন।’

এছাড়া এই নির্মাতা আরও বলেন, ‘আমি আপনাকে ট্রল করছি, আপনাকে হজম করতে হবে। আমাকে নিয়ে ট্রল করেছেন, এটাও আমার হজম করতে হবে। মিডিয়ায় এসব ট্রল চলবে। বিনোদন জগতে এসব চলবে। সবাই বিনোদন নেবে। রিকশা-ভ্যানচালক অবসর সময়ে এসব থেকেই বিনোদন নেবে, ইউটিউব থেকে বিনোদন নেয়।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com