বাসা থেকে অভিনেত্রীর ঝু’লন্ত ম’রদেহ উ’দ্ধার

| আপডেট :  ২১ জুন ২০২২, ০২:৫২ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ জুন ২০২২, ০২:৫২ অপরাহ্ণ

আবারও ভারতের ওডিশার জনপ্রিয় টেলিভিশনের অভিনেত্রী রাশমিরেখা ওঝার ঝু’লন্ত ম’রদেহ উ’দ্ধার করেছে সেখানখার পুলিশ। এই অভিনেত্রী ভুবনেশ্বরের নায়াপল্লী এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন। পুলিশ সেখান থেকেই তার ম’রদেহ উ’দ্ধার করে।

মৃ’ত্যকালে তার বয়স হয়েছিল ২৩ বছর। তবে তার এই মৃ’ত্যু নিয়ে চাঞ্চল্য সৃষ্টি শুরু হয়েছে। কারণ মৃ’ত্যুটি কোন স্বাভাবিক নয়, র’হস্যজনক মৃ’ত্যু বলে দাবী অভিনেত্রী বাবার।ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস।

ওডিশার ডিসিপি গণমাধ্যমে জানান, রাশমিরেখার ম’য়নাত’দন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ। প্রাথমিক ত’দন্তে ধারণা করা হচ্ছে আত্মহ’’ত্যা করেছেন অভিনেত্রী। একটি সু’ইসাইড নোটও উ’দ্ধার করেছে পুলিশ। আর তাতে লেখা রয়েছে, ‘আমার মৃ’ত্যুর জন্য কেউ দায়ী নয়।’

তবে ভারতীয় একাধিক গণমাধ্যম থেকে জানা গেছে, অভিনেত্রী রাশমিরেখা সন্তোষ নামে একজনের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন। তার বাবার অ’ভিযোগ, মেয়ের মৃ’ত্যুর পেছনে লিভ-ইন পার্টনার সন্তোষের হাত রয়েছে। এরই মধ্যে অস্বাভাবিক মৃ’ত্যুর মা’মলা দা’য়ের করে ত’দন্ত শুরু করেছে পুলিশ।

প্রসঙ্গত, ওডিশা টেলিভিশন শো ‘কেমিটি কাহিবি কাহা’-তে অভিনয়ের সুবাদে পরিচিতি পান রাশমিরেখা। তার বাড়ি ভারতের জগতসিংপুর জে’লার। তিনি টেলিভিশনে অভিনয় করেই মূলত জনপ্রিয় হয়ে উঠেছিলেন।