সোমবার, ২৭ Jun ২০২২, ০১:৫৯ অপরাহ্ন

পুষ্পার শ্রীভল্লি খ্যাত রাশ্মিকাকে হ’ত্যা করা হবে!

পুষ্পার শ্রীভল্লি খ্যাত রাশ্মিকাকে হ’ত্যা করা হবে!

আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাতে শ্রীভল্লির চরিত্রে অভিনয় করে সবার নজর কে’ড়েছেন রাশ্মিকা মান্দানা। তার মোহনীয় ‍লুক এবং নাচ সবাইকে মুগ্ধ করেছিল। ভক্তরা সিনেমাটির দ্বিতীয় অংশের জন্য অপেক্ষায় আছেন। সুকুমার পরিচালিত সিনেমাটির দ্বিতীয় অংশ ‘পুষ্পা: দ্য রুল’ নিয়ে নানা তথ্য ঘুরপাক খাচ্ছে। শোনা যাচ্ছে, পুষ্পার দ্বিতীয় অংশে শ্রীভল্লিকে হ’’ত্যা করা হতে পারে।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, রাশ্মিকা মান্দানা ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাতে শ্রীভল্লির চরিত্রে চমৎকার অভিনয় করেন। প্রথম অংশ পুষ্পরাজের র’ক্তমাখা হাত দিয়ে শ্রীভল্লির সঙ্গে গাঁটছড়া বাঁ’ধার মাধ্যমে শেষ হয়েছিল।

কিন্তু, এখন শোনা যাচ্ছে পুষ্পার দ্বিতীয় অংশে নি’হত হতে পারেন শ্রীভল্লি। পুষ্পরাজ এবং ভানওয়ার সিংয়ের মুখোমুখি লড়াইয়ে অনেক মানুষের মৃ’ত্যু হবে। শ্রীভল্লি তাদের একজন হতে পারেন।তবে, সুকুমার বা রাশ্মিকা মান্দানার কাছ থেকে এই বি’ষয়ে কোনো তথ্য জানা যায়নি বলে ইন্ডিয়া টুডে জানিয়েছে।

পরিচালক সুকুমারের ‘পুষ্পা: দ্য রুলে’ বিদেশে পুষ্পার ব্যবসা এবং ভানওয়ার সিংয়ের সঙ্গে চূড়ান্ত লড়াই দেখানো হবে। আগামী জুলাই বা আগস্টে শুটিং শুরু হবে বলে মনে করা হচ্ছে। প্রতিবেদন অনুযায়ী, সুকুমার বর্তমানে স্ক্রিপ্ট চূড়ান্ত করছেন। খুব শিগগির পুষ্পার দ্বিতীয় অংশের শুটিং শিডিউল এবং মুক্তির তারিখ নিয়ে বিস্তারিত জানানো হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com