বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৬:৫৬ পূর্বাহ্ন

ট্রাকভর্তি খাবার নিয়ে সিলেট যাচ্ছেন তৌহিদ আফ্রিদি

ট্রাকভর্তি খাবার নিয়ে সিলেট যাচ্ছেন তৌহিদ আফ্রিদি

বন্যায় বিপর্যস্ত পর্যটন শহর সিলেট। বলা হচ্ছে সিলেটবাসী স্মরণকালের ভয়াবহ বন্যার কবলে পড়েছেন। গত কয়েকদিনে পানি কিছুটা কমলেও সেখানকার প্রতিটি জেলার একেকটি উপজেলা পরিণত হয়েছে বিচ্ছিন্ন দ্বীপে। পানিবন্দি হয়ে পড়েছেন কয়েক লাখ মানুষ।

এমন পরিস্থিতিতে অনেকেই সিলেটের বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়াচ্ছেন।আর এবার এই বানভাসি মানুষের জন্য ট্রাকভর্তি খাবার নিয়ে সিলেট যাচ্ছেন জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি।

আফ্রিদি জানান, সকাল থেকে অনেকেই আমাদের এখানে ত্রাণ দিয়ে গেছেন। আমি আগেই জানিয়েছিলাম, কোনো টাকা নেব না। এ জন্য অনেকেই শুকনো খাবার পৌঁছে দিয়েছেন। আপনারা সবাই এভাবে সিলেটবাসীর পাশে দাঁড়াচ্ছেন, এ জন্য আপনাদের ধন্যবাদ।

আফ্রিদি আরও জানান, তার সংগ্রহ করা কিছু খাবার আর্মিদের কাছে হস্তান্তর করা হবে। বাকিগুলো তার টিমের সদস্যরা বিতরণ করবেন। এছাড়া, বন্যা পরবর্তী সময়ে ক্ষতিগ্রস্থদের সাধ্যমতো ঘর নির্মাণ করে দিবেন তিনি।

প্রসঙ্গত, বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনায় এসেছেন ‘কুঁড়েঘর’ ব্যান্ডের জনপ্রিয় তরুণ সংগীতশিল্পী তাশরীফ খান। নিজ উদ্যোগে ১৬ লাখ টাকা জোগাড় করে বন্যার্তদের মাঝে বিলিয়ে দিচ্ছেন তিনি। তার এই কাজকে অনেকেই সাধুবাদ জানিয়েছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com