বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:৫০ পূর্বাহ্ন

জানা গেল মৌসুমীর ‘ভাঙন’-এর নতুন খবর

জানা গেল মৌসুমীর ‘ভাঙন’-এর নতুন খবর

বেশ কিছুদিন ধরেই নানা কারণে আলোচনায় চিত্রনায়িকা মৌসুমী। ‌না এবার ব্যক্তিজীবনের সেসব খোঁজ নয়, এবার পেশাজীবনের খবর। আসছে মৌসুমীর ‘ভাঙন’ নামের সিনেমা। গতকাল (১৯ জুন) রাতে প্রকাশ্যে এসেছে এর অফিসিয়াল পোস্টার। পরিচালক মির্জা সাখাওয়াৎ হোসেন এটি ফেসবুকে শেয়ার করে জানিয়েছেন ছবিটির কাজ শেষ। শিগগিরই মুক্তি পাবে।

সরকারি অনুদানের এই সিনেমায় মৌসুমীর পাশাপাশি আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, সাবেরী আলম, প্রাণ রায়সহ অনেকে।
পরিচালক মির্জা সাখাওয়াৎ হোসেন জানান, সিনেমার গল্পে উঠে আসবে একটি রেলস্টেশনে এসে জড়ো হওয়া কিছু প্রান্তিক ও ছিন্নমূল মানুষের কথা।

এখানে আছে হকার, পতিতা, পকেটমার, বংশীবাদকসহ বিভিন্ন ইতিবাচক ও নেতিবাচক মানুষ। তাদের জীবন যাত্রা, বেঁচে থাকা, প্রত্যাশার গল্প থাকছে ‘ভাঙন’ সিনেমায়।জানা যায়, ২০২০-২১ অর্থবছরে সাধারণ শাখায় অনুদানপ্রাপ্ত সিনেমা ‘ভাঙন’। এর প্রযোজকও মির্জা শাখাওয়াৎ হোসেন।

গত বছর তেজগাঁও রেলস্টেশনে শুরু হয় সিনেমার শুটিং। টানা কয়েকদিন এর দৃশ্যধারণে অংশ নেন মৌসুমী। সিনেমায় চুড়ি-ফিতা বিক্রেতার চরিত্রে দেখা যাবে তাকে। আর ফজলুর রহমান বাবুকে দেখা যাবে ভিক্ষাবৃত্তির পেশায়। প্রাণ রায় অভিনয় করেছেন পকেটমারের চরিত্রে। এরই মধ্যে সিনেমার প্রায় কাজ শেষ। সিনেমাটি শিগগিরিই পর্দায় আসছে।

অন্যদিকে, কদিন ধরেই তারকা দম্পতি মৌসুমী-সানীর সংসার ভাঙার নানা আতঙ্ক ছিল। চাপা দাম্পত্য কলহে ছিল দুই তারকার মুখ দেখাদেখি বন্ধও।

তবে বৃহস্পতিবার (১৬ জুন) মধ্যরাতে সানীর প্রকাশ করা ছবিতে দেখা যায় পুরো পরিবারের। যেখানে একসঙ্গে বসে খাচ্ছেন মৌসুম ও তিনি। এরপর আসে ভিডিও। যেখানে দেখা যায়, সানী-মৌসুমীর ছেলে ফারদিন এহসান স্বাধীন গান গেয়ে মাকে হাসানোর চেষ্টা করছেন। হয়েছেন সফলও।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরেই গুঞ্জন উঠেছে ওমর সানী-মৌসুমীর সংসার ভাঙনের। তা আরো জোরদার হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে সানীর দেওয়া অভিযোগপত্রে। তিনি জানান, চিত্রনায়ক জায়েদ খান তাদের ২৭ বছরের সুখের সংসার ধ্বংস করে দিচ্ছেন।

এই কারণেই এর আগে অভিনেতা-প্রযোজক ডিপজলের ছেলের বিয়েতে বাধে সংঘর্ষ। সানী সপাট চড় মারেন জায়েদ খানকে। অভিযোগ আছে, জায়েদ খানও পিস্তল দিয়ে গুলি করার হুমকি দিয়েছেন। চড় মারার কারণ হিসেবে সানী দাবি করেন, গত চার মাস ধরে জায়েদ মৌসুমীকে ডিস্টার্ব ও অসম্মান করছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com