সোমবার, ২৭ Jun ২০২২, ০২:১২ অপরাহ্ন

পরীর প্রশ্ন, ‘তোমরা কি দেখ?’

পরীর প্রশ্ন, ‘তোমরা কি দেখ?’

সন্তানের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের আলোচিত অভিনেত্রী পরীমনি। সন্তানের কথা চিন্তা করে।ইতোমধ্যে অভিনয় থেকেও ছুটি নিয়েছেন, চেষ্টা করছেন প্রতিটা মুহুর্তকে উপভোগ করার।

নারী জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ এই সময়ে কখনও পরীমনিকে দেখা গেছে উন্মুক্ত বেবি বাম্পের ছবি দিতে আবার কখনও দেখা গেছে স্বামী রাজের সাথে ছবি দিতে। এসকল ছবি নিয়ে বিভিন্ন সময় হয়েছে সমালোচনাও। অনেকে করেছেন তীর্যক মন্তব্যও। তবে সেসব উপেক্ষা করে নিজের মতই চলছেন পরী।

নিজেদের আনন্দঘন বিভিন্ন মুহুর্তের ছবি বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে ভাগ করে নিয়েছেন ভক্তদের সাথেও। সর্বশেষ নিজের প্রিয় পোষা কুকুরের সাথো একটি ছবি দিয়েছেন এই অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন ‘আমরাতো আকাশ দেখি, তোমরা কি দেখো?’

ছবিটিতে দেখা যায় গাড়িতে প্রিয় পোষ্যকো নিয়ে বসে আছেন এই নায়িকা। দুজনেরই দৃষ্টি খোলা আকাশের দিকে। উপভোগ করতে চাইছেন প্রকৃতির সৌন্দর্যকে। এই ছবিতো পোষ্যর পক্ষ থেকে রাজকেও ধন্যবাদ জানান পরী।

প্রসঙ্গত, গুণীন সিনেমায় অভিনয় করতো গিয়ে রাজের সাথে প্রেম হয় পরীমনির। পরবর্তীতে দ্রুতই বিয়ে করেন তারা। এর পরপরই দেন সন্তান আগমনের সুখবর

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com