পরকীয়ায় বাঁধা দেয়ায় স্বামীকে কু’পিয়ে হ’’ত্যার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

| আপডেট :  ২০ জুন ২০২২, ১২:২২ অপরাহ্ণ | প্রকাশিত :  ২০ জুন ২০২২, ১২:২২ অপরাহ্ণ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজে’লায় স্ত্রীর বি’রুদ্ধে স্বামীকে কু’পিয়ে হ’’ত্যার অ’ভিযোগ ওঠেছে। গত রবিবার দিবাগত রাতে উপজে’লার কুশলা ইউনিয়নের ধোড়ার গ্রামে হ’’ত্যার ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, ধোড়ার গ্রামের ইয়ার আলী শেখের ছেলে ফরিদ শেখ (৪০) দীর্ঘদিন ধরে ঢাকার একটি হোটেলে বাবুর্চির কাজ করতেন। এসময়ে ফরিদ শেখের স্ত্রী মুক্তা বেগম (৩৫) একাধিক ব্যক্তির সঙ্গে প’রকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন বলে অ’ভিযোগ।

এনিয়ে তাদের মধ্যে প্রায়ই ক’লহ লেগে থাকত। রবিবার দিবাগত রাতে ফরিদ শেখের চি’ৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে র’ক্তাক্ত অবস্থায় দেখতে পান। পরে তাকে উ’দ্ধার করে উপজে’লা স্বা’স্থ্য কেন্দ্রে নিয়ে যান। তার শা’রীরিক অবস্থার অ’বনতি হলে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে ফরিদ শেখ মা’রা যান।

ফরিদ শেখের বাবা ইয়ার আলী শেখ বলেন, ‘আমার ছেলের সঙ্গে পুত্রবধূ মুক্তা বেগমের প্রায়ই ঝ’গড়া হতো। মুক্তা বেগম বিভিন্ন সময়ে আমার ছেলেকে হ’’ত্যার হু’মকি দিতো। এ ঘটনায় আমার ছেলে কোটালীপাড়া থানায় একটি জি’ডিও করেছিল। আমার ধারণা মুক্তা বেগমই আমার ছেলেকে কু’পিয়ে হ’’ত্যা করেছে। ’

তিনি আরো বলেন, ‘মুক্তা বেগমের অ’ত্যাচারে আমরা ফরিদের বাড়িতে থাকতে পারতাম না। ফরিদের বাড়ির পাশেই আমরা বাড়ি করে সেখানে বসবাস করছি। ঘটনার রাতে ফরিদের চি’ৎকার শুনে এসে দেখি ফরিদের পাশে মুক্তা বেগম দাঁড়িয়ে আছে। ’

এই ঘটনার পর মুক্তা বেগমকে এলাকায় খোঁজে না পাওয়ার কারণে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। কোটালীপাড়া থানার ওসি মো. জিল্লুর রহমান বলেন, ‘কে বা কারা ফরিদ শেখকে হ’’ত্যা করেছে- সেটি এখনো জানা যায়নি। আমরা ফরিদ শেখের হ’’ত্যাকারী এবং কোন কারণে হ’’ত্যা করেছে- তা খুঁজে বের করার চেষ্টা করছি।