সোমবার, ২৭ Jun ২০২২, ০২:০৬ অপরাহ্ন

বন্যার্ত আত্মীয়কে উদ্ধারে গিয়ে নিজেই ডুবে গেলেন যুবক

বন্যার্ত আত্মীয়কে উদ্ধারে গিয়ে নিজেই ডুবে গেলেন যুবক

নেত্রকোণায় দুর্গাপুরে বন্যার পানিতে ডুবে নি’খোঁজের ২১ ঘণ্টা পর নি’খোঁজ যুবক আক্কাস মিয়ার (২৭) লা’শ উ’দ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। শনিবার (১৮ জুন) সকাল ১০টা থেকে তিন ঘণ্টা চেষ্টা চা’লিয়ে দুপুর একটার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল চন্ডিগড় উচ্চ বিদ্যালয়ের সামনে বন্যার পানি থেকে তার লা’শটি উ’দ্ধার করে।

শুক্রবার (১৭ জুন) বিকেল ৪টায় উপজে’লার চন্ডিগড় ইউনিয়নের তেলাচী গ্রামে বন্যার্তদের উ’দ্ধার করতে গিয়ে বন্যার পানিতে ডুবে নি’খোঁজ হন তিনি। জানা গেছে, নি’হত যুবক দুর্গাপুর পৌর শহরের দশাল গ্রামের মৃ’ত আব্দুর রহিমের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বন্যায় চণ্ডীগড় ইউনিয়নের তেলাচী গ্রামের আক্কাসের আত্মীয় আব্দুল বারেকের বাড়িঘর ভাসিয়ে নিয়ে যাচ্ছে— এমন খবর শুনে শুক্রবার বিকেলে আক্কাস লোকজন নিয়ে আব্দুল বারেকের বাড়ির দিকে রওনা হন। পথে চন্ডিগড় উচ্চ বিদ্যালয়ের সামনে প্রবল স্রোতে সঙ্গে থাকা তিনজনসহ তিনি নিজেও বন্যার পানিতে পড়ে যান।

পরে সঙ্গের তিনজন সাঁতার কে’টে ডাঙ্গায় উঠলেও নি’খোঁজ হন আক্কাস আলী। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিস ও থানা পুলিশকে খবর দেয়। দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত (ওসি) শিবিরুল ইসলাম জানান, কোনো অ’ভিযোগ না থাকায় লা’শটি দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com