সোমবার, ২৭ Jun ২০২২, ০২:৪৫ অপরাহ্ন

স্বামীর পু’রুষা’ঙ্গ কে’টে স্ত্রী বললো, ভুল করে ফেলছি মাফ করে দেন

স্বামীর পু’রুষা’ঙ্গ কে’টে স্ত্রী বললো, ভুল করে ফেলছি মাফ করে দেন

ফরিদপুরের মধুখালীতে স্বামী রাসেল বিশ্বাসের (৫৫) পু’রুষাঙ্গ কে’টেছে তার স্ত্রী। জি’জ্ঞাসাবাদে স্ত্রী টুটু খাতুন (৬০) বলেছেন, ‘ভু’ল করে ফেলছি মাফ করে দেন।’ আ’হত স্বামীকে ফরিদপুরের বিএসএমএমসি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।বৃহস্পতিবার রাত ১০টার দিকে মধুখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের পশ্চিম গাড়াখোলা মহল্লায় এ ঘটনা ঘটে।

রাসেলের ছোট ভাই তোফাজ্জে’ল বিশ্বাস তোতা বলেন, বৃহস্পতিবার রাত ১০টার পর তার ভাইয়ের ঘর থেকে গোঙানোর আওয়াজ পেয়ে দেখতে যান। তখন তার ভাইয়ের পু’রুষাঙ্গ কে’টে র’ক্ত বের হচ্ছে দেখতে পান। এরপর তিনি স্থানীয় মেম্বারকে খবর দেন।

মধুখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলার আনিসুর রহমান লিটন জানান, খবর পেয়ে ২টার দিকে তিনি ঘটনাস্থলে যান এবং আ’হত রাসেলকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

তিনি জানান, জি’জ্ঞাসাবাদে টুটু খাতুন স্বামীর পু’রুষাঙ্গ কে’টে ফেলার কথা স্বীকার করে বলেন, ভু’ল করে ফেলছি মাফ করে দেন। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, রাসেলের পু’রুষাঙ্গের দুই-তৃতিয়াংশ কে’টে গেছে। তার অবস্থা গু’রুতর।

মধুখালী থানার এসআই অজয় বালা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গভীর রাতে খবর পেয়ে পুলিশ রাসেলকে হাসপাতালে পাঠায়। তার স্ত্রী টুটু খাতুনকে আ’টক করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানান, গাড়াখোলার মৃ’ত আবদুস সাত্তার বিশ্বাসের ছেলে ইলেক্ট্রিশিয়ান রাসেল বিশ্বাসের তৃতীয় স্ত্রী টুটু খাতুন। অভাবের কারণে রাসেলের আগের দুই স্ত্রী তাকে ত্যাগ করে। এরপর তিনি বয়সে বড় কামালদিয়া গ্রামের টুটু খাতুনকে বিয়ে করেন। তারা নিঃস’ন্তান দম্পতি ছিলেন।এ ঘটনায় রিপোর্টটি লেখা পর্যন্ত কেউ থানায় মা’মলা করেনি বলেও জানান তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com