সোমবার, ২৭ Jun ২০২২, ০২:৪৩ অপরাহ্ন

কাতারে আর্জেন্টিনার বিশ্বকাপ জেতার সম্ভাবনা মাত্র ৬ শতাংশ!

কাতারে আর্জেন্টিনার বিশ্বকাপ জেতার সম্ভাবনা মাত্র ৬ শতাংশ!

শিরোনাম দেখে হতাশ হতে পারেন আর্জেন্টাইন ভক্তরা। বৃটেনের ‘অপটা স্পোর্টস’ বলছে কাতারে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের সম্ভবনা ৬.৪৫ শতাংশ। তবে অপটা অ্যানালাইসিসে ব্রাজিল সমর্থক গোষ্ঠীর জন্য রয়েছে সুখবর। তাদের ট্রফি জেতার সম্ভবনা ১৫.৭৩ পারসেন্ট। এই কম্পিউটার বিশ্লেষণে গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্সের সম্ভাবনা দেখানো হয়েছে সবচেয়ে বেশি- ১৭.৯৩ শতাংশ।

সাম্প্রতিক মাসগুলোর পারফরম্যান্সের ওপর ভিত্তি করে তালিকাটি তৈরি করেছে ‘অপটা স্পোর্টস’। ফ্রান্স ও ব্রাজিলের পর তৃতীয় স্থানে রাখা হয়েছে স্পেনকে। ২০১০ সালের চ্যাম্পিয়নদের সম্ভাবনা ১১.৫৩ শতাংশ। চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ স্থানে যথাক্রমে ইংল্যান্ড (৮.০৩), বেলজিয়াম (৭.৯০) ও নেদারল্যান্ডস (৭.৭০)। চারবারের বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি রয়েছে সপ্তম স্থানে। তাদের সম্ভাবনা ৭.২১ পারসেন্ট।

টানা ৩২ ম্যাচ অপরাজিত থাকলেও অপটা বিশ্লেষণে ফেভারিটের তালিকায় ৮ নম্বরে লিওনেল মেসির আর্জেন্টিনার।কোপাজয়ী আলবিসেলেস্তেদের পরেই ক্রিস্টিয়ানো রোনালদোর পর্তুগাল। তাদের সম্ভাবনা ৫.১১ শতাংশ।

গতবারের রানার্সআপ ক্রোয়েশিয়ার মাত্র ২.৩১ পারসেন্ট সম্ভাবনা দেখছে ‘অপটা স্পোর্টস’। ইউরোতে দুর্দান্ত পারফরম্যান্স উপহার দেয়া ডেনমার্কের সম্ভাবনা ২.০৩ ভাগ। স্বাগতিক কাতারের বিশ্বকাপ জয়ের সম্ভাবনা ০.৩৫ শতাংশ। আর ০.০২ শতাংশ সম্ভাবনা নিয়ে এই তালিকায় সবার নিচে অবস্থান ঘানার।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com