প্রশংসায় ভাসছেন মৌসুমী-সানী : ভিডিও ভাইরাল (ভিডিও)

| আপডেট :  ১৭ জুন ২০২২, ০৭:৪৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৭ জুন ২০২২, ০৭:৪৫ অপরাহ্ণ

ওমর সানি-জায়েদ খান ইস্যুতে দেশজুড়ে আলোচনা সমালোচনার পর অবশেষে মিলনের সুর বইছে সানি-মৌসুমীর সংসারে। আর এর জেরে প্রশংসায় ভাসছেন এই দম্পতি। সকল কাদা-ছোড়াছুড়ির অবসান ঘটিয়ে গতকাল বৃহস্পতিবার (১৬ মে) রাতে এক টেবিলে খেতে বসেন সানী-মৌসুমী। তার একটি স্থিরচিত্র প্রকাশ্যে আসে। সেই ছবি ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে। এবার সেই রাতেরই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যার কারণে প্রশংসার জোয়ারে ভাসছেন তারা।

সেই আনন্দঘন মুহূর্তের একটি ভিডিও এখন ঘুরে বেড়াচ্ছে। তাতে দেখা যায়, এক টেবিলে খেতে বসেছেন মৌসুমীসহ অন্যরা। টেবিলের পাশে দাঁড়িয়ে ওমর সানী। তাদের পুত্রবধূ খাবার পরিবেশন করছেন। আর সেখানে দাঁড়িয়ে পুত্র ফারদিন একটি গানের মুখ মেলাচ্ছেন। তা শুনে হাসিতে ফেটে পড়েন মৌসুমী।

প্রসঙ্গত, বেশ কয়েকদিন ধরেই ওমর সানি-জায়েদ খান ইস্যুতে উত্তপ্ত চলচ্চিত্র অঙ্গন। মৌসুমিকে নিয়ে দুই নায়কের এই দ্বন্দ্ব হার মানিয়েছে সিনেনার গল্পকেও। এমনকি এই দ্বন্দ্ব যেনো ক্ষনে ক্ষনে তার রুপ বদলাচ্ছে।

সর্বশেষ প্রকাশ্যে বিপরীতমুখী কথা বলার পর এবার এক টেবিলে সুখী পরিবার হিসেবে দেখা গেছে সানি মৌসুমি দম্পতিকে। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে এই ছবি শেয়ার করে সকলের দোয়াও চেয়েছেন ওমর সানি।