জায়েদ খানকে শকুন বললেন ওমর সানি

| আপডেট :  ১৭ জুন ২০২২, ১১:৪১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৭ জুন ২০২২, ১১:৪১ পূর্বাহ্ণ

বেশ কয়েকদিন ধরেই ওমর সানি-জায়েদ খান ইস্যুতে উত্তপ্ত চলচ্চিত্র অঙ্গন। মৌসুমিকে নিয়ে দুই নায়কের এই দ্বন্দ্ব হার মানিয়েছে সিনেনার গল্পকেও। এমনকি এই দ্বন্দ্ব যেনো ক্ষনে ক্ষনে তার রুপ বদলাচ্ছে।

সর্বশেষ প্রকাশ্যে বিপরীতমুখী কথা বলার পর এবার এক টেবিলে সুখী পরিবার হিসেবে দেখা গেছে সানি মৌসুমি দম্পতিকে। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে এই ছবি শেয়ার করে সকলের দোয়াও চেয়েছেন ওমর সানি।

তবে এই পোস্টের কমেন্টবক্স জন্ম দিয়েছে নতুন বিতর্ক। কমেন্ট বক্সে এক কমেন্টের উত্তরে ওমর সানি লিখেছেন শকুন বরিশালের আশেপাশেই রয়েছে। আর এদিকে জায়েদ খানের জন্মস্থান ও পৈতৃক নিবাসও বরিশালের পিরোজপুরে। তাই অনেকেই ধারণা করছেন শকুন বলতে জায়েদ খানকেই বুঃিয়েছেন ওমর সানি।

এর আগে, জায়েদ খানের বিরুদ্ধে মৌসুমীকে অসম্মান ও তাদের সংসার ভাঙার অভিযোগ তুলেছিলেন ওমর সানি৷ তবে সেই অভিযোগ অস্বীকার করেছিলেন জায়েদ। এমনকি স্বামীর বিরুদ্ধে গিয়ে জায়েদ খান তাকে অসম্মান করেননি বলে জানিয়েছিলেন মৌসুমীও।

পরবর্তীতে এই দৃশ্যপটে যুক্ত হন এই দম্পতির ছেলে ফারদিন। জানান তার বাবা সত্যি বলছেন আর তার মা বিষয়টি নিয়ে জটিলতা চাননা বলেই মিডিয়ার নিকট জায়েদের পক্ষে কথা বলেছেন।