সোমবার, ২৭ Jun ২০২২, ০১:৫৬ অপরাহ্ন

রাজ ডাকলে পরীমনির সন্তান নড়েচড়ে বসে

রাজ ডাকলে পরীমনির সন্তান নড়েচড়ে বসে

সবসময় আলোচনা সমালোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয় থাকা এই অভিনেত্রী তার অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রায় প্রতিটি মুহুর্তই শেয়ার করে নেন ভক্তদের সাথে।

এক কথায় অন্তঃসত্ত্বা হ‌ওয়ার খবর জানার পর প্রতিটি দিন‌ই স্মরণীয় হয়ে আছে পরীমনি কাছে। পরীমনি জানান, তার নতুনরূপে নতুনভাবে আবারও নতুন জন্ম হয়েছে। সেই সঙ্গে কারও কুমন্তব্যকে পাত্তা না দিয়ে নিজের ডানা মেলে উড়ছেন তিনি। অন্যদিকে পরীমনির পেটে হাত দিয়ে রাজ বাবা বাবা বলে ডাকলে সন্তান নড়েচড়ে বসে বলে মন্তব্য করেন পরী।

সন্তানের অপেক্ষায় থাকা স্বামী শরিফুল রাজকে হৃদয় নিংড়িয়ে সবটুকু ভালোবাসা দিতে চান পরী। তিনি বলেন, ‘ভালোবাসার জন্য একটা জীবন যথেষ্ট নয়, আরও সময় আরও জীবন হয়তো দরকার! রাজ আমার কাছে নিরাপদস্থল। যেখানে যাই সেখানেই সাথে সাথে থাকে রাজ। আমাকে আগলে রাখছে সবসময়।’

ভালোবাসার জন্য এই এক জীবন কখনো কখনো যথেষ্ট মনে হয় না পরীর। পরী আর রাজের মধ্যে প্রেম জমে গেছে। দুজনেই অনাগত সন্তানের কথা মনে করে মাঝে মাঝে আনন্দে আত্মহারা হয়ে যান। পরী বলেন, “আমার পেটে রাজ হাত দিয়ে ‘বাবা, বাবা’ বলে ডাকলে আমার সন্তান নড়ে চড়ে বসে। হয়তো আমার সন্তান বুঝতে পারে। রাজ ডাকলে সন্তান নড়েচড়ে বসে।”

মা হওয়ার খবর জানার পর থেকেই উচ্ছ্বসিত পরীমনি। অন্তঃসত্ত্বা হওয়ার পর স্বামীর প্রতি পরীমনির প্রেম-ভালোবাসা সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই শেয়ার করেছেন। সেই সঙ্গে স্বামীকে নিয়ে নিজের বেবিবাম্পের ছবিও প্রকাশ করেন পরী। সেই ছবি প্রকাশের পর নানা ধরনের কটূক্তির শিকার হন পরী। কিন্তু এই সবকিছু তোয়াক্কা করেননি পরী। নিজের মতো করে এগিয়ে চলেছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com