বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:৪৭ পূর্বাহ্ন

নিষ্পাপ শিশুটির কি অপরাধ !

নিষ্পাপ শিশুটির কি অপরাধ !

চট্টগ্রামের হাটহাজারীতে ছু’রিকাঘাতে মো. ওয়ালীদ (৩) নামে এক শি’শুর মৃ’ত্যু হয়েছে। গত বুধবার উপজে’লার শি’কারপুর ইউনিয়নের পূর্ব শি’কারপুরের ৩নং ওয়ার্ডের হাঁচি মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। নি’হত ওয়ালিদ প্রবাসী মো. জাবেদ ও ইসরাত জাহান দম্পতির পুত্র।

নি’হতের চাচা মো. খোরশেদ জানান, ওয়ালিদের মা ও দাদি দুপুরে গোসল করতে পুকুরে গেলে কে বা কারা ঘরের ভেতর ডুকে গ’লায়, পেটে ছু’রিকাঘাতে নি’র্মমভাবে হ’’ত্যা করে শি’শু ওয়ালিদকে। র’ক্তাক্ত অবস্থায় দ্রুত স্থানীয় একাধিক হাসপাতালে এবং পরে এভারকেয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করে।

হাটহাজারী থানাধীন ম’দুনাঘাট পুলিশ ফাঁ’ড়ির ই’নচার্জ মো. মাহাবুর রহমান বলেন, পূর্ব শি’কারপুর এলাকায় শি’শু মো. ওয়ালিদকে বসতঘরে রেখে পরিবারের লোকজন পুকুরে গোসল করতে যায়। গোসল করে ঘরে এসে দেখতে পায় ওয়ালিদ র’ক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকে। কে বা কারা ওয়ালিদকে ছু’রিকাঘাত করে পা’লিয়ে যায়।

পরে বিকাল তিনটায় উপজে’লার কুয়াইশ এলাকায় এভারকেয়ার হাসপাতাল থেকে ওই শি’শুটির লা’শ উ’দ্ধার করা হয়েছে। ময়না ত’দন্তের জন্য শি’শুটির ম’রদেহ ম’র্গে প্রেরণ করা হয়েছে এবং ঘটনাটির সুষ্ঠু ত’দন্ত করা হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com