নওগাঁর আমে মুগ্ধ অপু বিশ্বাস

| আপডেট :  ১৬ জুন ২০২২, ১০:২০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৬ জুন ২০২২, ১০:২০ পূর্বাহ্ণ

নওগাঁর সাপাহারে মাস ব্যাপী এলিট ফার্নিচার মেলার উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৫ জুন) দুপুরে টায় উপজেলার হারুনুর রশিদ কমিউনিটি সেন্টারে এই মেলার উদ্বোধন করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।অপু বিশ্বাস বলেন, ‘সবাই জানে চাঁপাইনবাবগঞ্জ জেলা আমের জন্য বিখ্যাত, কিন্তু বেশ কয়েক বছর থেকে নওগাঁও আমের জন্য বেশ খ্যাতি অর্জন করেছে। আমি এসেই আমার সফরসঙ্গীদের নিয়ে এখানকার আম খেয়েছি। অনেক সুস্বাদু ও চমৎকার আম। কিছু আম সঙ্গে নিয়ে যাচ্ছি।’

তিনি বলেন, ‘আমার জন্মস্থান নওগাঁর পার্শ্ববর্তী জেলা বগুড়ায়। ছোটবেলায় বেশ কয়েকবার নওগাঁয় এসেছিলাম। তাছাড়া আমার বড় বোন এই এলাকায় বসবাস করেন। যার কারণে নওগাঁয় তো মাঝেমধ্যে আসা-যাওয়া হবেই। সব মিলিয়ে নওগাঁকে খুব আপন মনে হয়।’ আমি জানতাম চাঁপাইনবাবগঞ্জ আম উৎপাদনে দেশ সেরা, কিন্তু বর্তমানে নওগাঁয়ও যে প্রচুর পরিমাণে আম হচ্ছে তা সত্যিই দারুণ এক ব্যাপার। নওগাঁর আম খেয়ে মুগ্ধতা প্রকাশ করে এমনই মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস।

দর্শকদের সামনে কী উপহার দিচ্ছেন এমন প্রশ্নের জবাবে অপু বলেন, ‘তিন মাস আগে আমার ও বাপ্পির অভিনীত শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু ছবিটি মুক্তি পেয়েছে। যা দর্শকমহলে ভালো সাড়া পড়েছে। দর্শকদের আগ্রহে আমি সত্যিই মুগ্ধ। সামনে আমার অভিনীত ছায়াবৃক্ষ, প্রেম প্রীতি বন্ধন এবং ঈশাখাঁ নামে তিনটি সিনেমা মুক্তি পাবে।’

দর্শকদের হলে গিয়ে সিনেমা দেখার আহ্বান জানিয়ে এই চিত্রনায়িকা বলেন, ‘বাংলা ও বাঙালির সংস্কৃতির অংশ দেশীয় সিনেমা। প্রিয় দর্শকরাই সিনেমার প্রাণ। আশা করছি তারা হলে গিয়ে পরিবার নিয়ে সিনেমা দেখবেন এবং বাংলা সিনেমার সঙ্গে থাকবেন।’ বুধবার দুপুরে নওগাঁর সাপাহারে এক ফার্নিচার মেলার উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এসময় এলিট ফার্নিচারের এজিএম রফিকুল ইসলাম, মার্কেটিং ম্যানেজার আমিরুল ইসলাম, প্রোডাকশন ম্যানেজার দিদারুল আলম, একাউন্টস ম্যানেজার নাজমুল ইসলামসহ স্থানীয় ডিলাররা উপস্থিত ছিলেন।