মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৬:২৪ অপরাহ্ন

মায়ের পরামর্শে যেভাবে বদলালো সারা আলীর জীবন

মায়ের পরামর্শে যেভাবে বদলালো সারা আলীর জীবন

পারিবারিক ভাবেই বিনোদন মাধ্যমের সাথে জড়িত সাইফ কন্যা সারা আলী খান। তার মা অমৃতা সিং এবং বাবা সাইফ আলি খান বলিউডে জনপ্রিয় এবং শীর্ষ তারকাদের সাইফ আলি খান এখন ও বলিউড ইন্ডাষ্ট্রিতে দাপটের সঙ্গে কাজ করছেন।

ইতোমধ্যে বলিউডে বেশ কয়েকটি হিন্দি সিনেমায় অভিনয় করেছেন যেগুলে দর্শক মাঝে ব্যপক সাড়া ফেলেছে। আর সম্প্রতি তিনি নতার মায়ের দুটি পরামর্শের কথা শেয়ার করলেন ভক্ত-অনুরাগীদের মাঝে। এই দুই পরামর্শ তার জীবনকে বদলে দিয়েছে বলেও তিনি জানিয়েছেন।

সেই মায়েরই দুটি পরামর্শ মেনে বদলে গেছে এ প্রজন্মের তারকা সারার জীবন। সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকা এ কথা জানান। সারার কথায়, যখন তিনি অভিনেত্রী হতে চেয়েছিলেন, মা অমৃতা সিং তাকে স্বাভাবিক উপায়ে ওজন কমানোর জন্য পরামর্শ দিয়েছিলেন। আগেও বহুবার নিজের ওজন কমানোর কথা জানিয়েছেন সারা। বলিউডে পা রাখার আগে তিনি খুব মোটা ছিলেন। কঠোর পরিশ্রমের ফলে নিজের স্লিমজ-ট্রিম ফিগার তৈরি করেছেন সারা। সাক্ষাত্কারে তিনি বলেন, মায়ের পরামর্শ তার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছিল।

অভিনেত্রী বলেন, ‘যখন আমার অতিরিক্ত ওজন ছিল, মা আমাকে বলেছিলেন, যদি তোমাকে অভিনেত্রী হতে হয়, তাহলে তোমাকে যেকোনো উপায়ে ফিট হতে হবে। তোমার নিজের জন্যই তোমাকে স্লিম হতে হবে। এটা শুধু ভ্যানিটি জিনিস ছিল না, এটা স্বাস্থ্যর ব্যাপারও ছিল বটে। সেই সময় তিনি আমাকে পথ দেখিয়েছিলেন।’

সারা আরও বলেন, ‘যখন ‘লাভ আজ কাল’ ব্যর্থ হয়েছিল, মা আমাকে আয়না দেখিয়ে বলেছিলেন, ‘দেখ, আমি তোমার মা, তোমার দল। কিন্তু তুমি দর্শকদের জন্য সিনেমা তৈরি করো। যদি দর্শকের তোমার সিনেমা পছন্দ না হয়, তাহলে তুমি ভুল পথে যাচ্ছো। এভাবেই তিনি আমাকে দ্বিতীয়বার পথ দেখিয়েছিলেন।’

প্রসঙ্গত, তার মা আশি ও নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে বাবা সাইফ আলি খানের ডিভোর্স হয়েছে বহু বছর আগে। তখন সারা খুবই ছোট। ডিভোর্সের পর নায়িকা তার মা অমৃতার সঙ্গেই থাকেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com