বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন

জাল ভোট দিতে গিয়ে ধরা ইউপি নারী সদস্য

জাল ভোট দিতে গিয়ে ধরা ইউপি নারী সদস্য

জাল ভোট দিতে গিয়ে আটক হয়েছেন ধানখোলা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের নারী সদস্য সুফিয়া খাতুন।বুধবার (১৫ জুন) মেহেরপুর সদর উপজেলার নবগঠিত বারাদী ইউনিয়নের কলাইডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে জাল ভোট দেওয়ার চেষ্টার অভিযোগে তাকে আটক করেন কর্তব্যরত পুলিশ সদস্যরা।

পরে বারাদী ইউনিয়নের দায়িত্বে নিয়োজিত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলামের কাছে ওই নারীকে সোপর্দ করা হয়। সুফিয়া খাতুনের বাড়ি গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের কসবা গ্রামে।

জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভোট কেন্দ্রে প্রায় আধা ঘণ্টা অবস্থান করে নৌকার প্রার্থী মোমিনুলকে জাল ভোট দেওয়ার চেষ্টা করেন তিনি। এজন্য তাকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

আরও পড়ুনঃ ৫১ মিনিটে এক ভোট! ৫১ মিনিটে এক ভোট পড়েছে কুমিল্লা সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ডের একটি বুথে। কুমিল্লা হাইস্কুলের ওই কেন্দ্রটি নারীদের জন্য নির্ধারিত এবং এই কেন্দ্রে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ করা হচ্ছে। সাকাল ৮টা ৫১ মিনিটে কেন্দ্রে গিয়ে দেখা যায়, বাইরে ভোটার উপস্থিতি মোটামুটি। তবে মোটামুটি ভোটার উপস্থিতি থাকলেও ভোটদান পর্ব চলছে ঢিমেতালে।

ওই কেন্দ্রে ভোট দিতে আসা অপর্ণা সেন বলেন, সকাল সাড়ে ৭টায় লাইনে দাঁড়িয়েছি। কিন্তু লাইন সামনের দিকে অগ্রসর হচ্ছে না। কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার ফজলুল করিম জানান, কারিগরি ত্রুটির কারণে জটিলতা সৃষ্টি হয়েছে। আমাদের টিম এসেছে। শিগগিরই মেশিন সচল হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com