বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন

‘এত নোংরামি ঢুকছে, শিল্পীদের আর ভাবমূর্তি বলে কিছু নাই’

‘এত নোংরামি ঢুকছে, শিল্পীদের আর ভাবমূর্তি বলে কিছু নাই’

ফাইল ছবি

গত কয়েকদিন ধরে চলচ্চিত্র অভিনেতা জায়েদ খান ও ওমর সানীর পাল্টাপাল্টি অভিযোগের পরিপ্রেক্ষিতে সরগরম সামাজিক যোগাযোগ মাধ্যম এবং ঢালিউডপাড়া। ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে জায়েদ খানকে চড় মারেন ওমর সানী। এরপর পিস্তল বের করে গুলি করতে চান জায়েদ খান।

এই ঘটনায় মর্মাহত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তিনি বলেন, “শিল্পীদের এখন আর ভাবমূর্তি বলে কিছুই নাই। নির্বাচনে ধ্বংস হয়ে গেছে ৯৯%। বাকি ছিল ১%, সেটাও এখন শেষ হয়ে যাচ্ছে।”মঙ্গলবার (১৪ জুন) সংবাদমাধ্যম প্রথম আলোকে তিনি তার এই অভিব্যক্তি প্রকাশ করে। প্রথম আলোর এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

সিনিয়র এই অভিনেতা মনে করেন, অনেক রকম নোংরামি হয়েছে চলচ্চিত্রের শিল্পীদের ঘিরে, এখনো হচ্ছে। এসব ঘটনার পর চলচ্চিত্র অঙ্গনে থাকার মতো আর কোনো পরিবেশ নেই। তাই তিনি চলচ্চিত্র থেকে বিদায়ের কথা বললেন।তিনি বলেন, “আমার বোধ হয় আর দুই-তিনটা ছবির গল্প বাকি আছে। এই ছবিগুলো শেষ করার পর চলচ্চিত্রকে বিদায় জানাব ভাবছি।”

মনঃক্ষুণ্ণ ডিপজল আরও বলেন, “ভেবেছিলাম মৃত্যুর আগ পর্যন্ত সিনেমা বানিয়ে যাব, দর্শকের হাসিখুশি দেখব। সেটা মনে হচ্ছে আর হলো না। আর বড়জোর তিনটা ছবি করতে পারি, এরপরে সিনেমাকে গুডবাই। এত নোংরামি ঢুকছে, যা অকল্পনীয়। ইন্ডাস্ট্রি শেষ হয়ে গেছে।”

উল্লেখ্য, শুক্রবার ঢাকার একটি কনভেনশন সেন্টারে অভিনেতা ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠানে চিত্রনায়ক জায়েদ খানকে অভিনেতা ওমর সানী চড় মারেন। এ সময় জায়েদ খানও পিস্তল বের করে ওমর সানীকে গুলি করার হুমকি দেন বলেও জানা যায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com