ওমর সানীকে যে পরামর্শ দিলেন আব্দুল আজিজ

| আপডেট :  ১৪ জুন ২০২২, ০৪:২৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ জুন ২০২২, ০৪:২৪ অপরাহ্ণ

বাংলা একাত্তর ডেস্কঃ চারিদিকে এখন আলোচনা ও সমালোচনায় মৌসুমীকে বিরক্ত করায় জায়েদকে চড় মেরেছেন ওমর সানী, জায়েদ পাল্টা ক্ষিপ্ত হয়ে পিস্তল বের করে গুলি করার হুমকি দেন; এ অভিযোগ তুলেছেন। তবে ঘটনাটি পুরোপুরি অস্বীকার করেন জায়েদ। গেল শুক্রবার ডিপজলের ছেলে বিয়ের অনুষ্ঠানে ঘটনাটি ঘটেছে বলে দাবি করা হয়েছে।

এসব নিয়ে গত শনিবার থেকে দেশের শোবিজপাড়া উত্তপ্ত। ওমর সানী ভাষ্য,‘জায়েদ অনেক দিন ধরেই বেয়াদবি করে আসছিল। ওকে আমি সরাসরি পাচ্ছিলাম না। জানতাম বিয়েতে আসবে। ওকে কথায় কথায় চড় দিই। তখন জায়েদ পিস্তল উঠিয়ে গুলি করতে চায়। ওর কাছে তো লাইসেন্স করা পিস্তল আছে এটা তো সবাই জানেন। ’

তিনি আরও বলেন, ‘জায়েদ খান তো সব সময় পিস্তল নিয়ে ঘোরে। ক্ষমতা দেখায়। ইন্ডাস্ট্রিতে ওর অত্যাচার সহ্য করতে করতে অনেকেই বিরক্ত। কেউ হয়তো মুখ ফুটে বলে না মান-সম্মান হারানোর ভয়ে। আমি ভাবলাম, আর দেরি নয়, এখনই শুরু করতে হবে। তাই চড়টা দিয়েই শুরু করলাম। আমি চড় মেরেই বিয়ের অনুষ্ঠান থেকে বের হয়ে যাই। ’

এদিকে, এক অডিও বার্তায় মৌসুমী জানিয়ে দেন, ওমর সানীর এসব অভিযোগ ভিত্তিহীন বলে মন্তব্য করেন স্ত্রী মৌসুমী। মৌসুমী স্পষ্ট জানিয়ে দিয়েছেন জায়েদ খান তাঁকে ডিস্টার্ব তও নয়ই, উল্টো সম্মান করেন। আর তিনিও জায়েদকে স্নেহ করেন। একই সাথে মৌসুমী জানান জায়েদের মন মানসিকতা ভালো এবং সে ভালো ছেলে।

এসকল ঘটনায় কেউ সানীর পক্ষে, কেউবা জায়েদের পক্ষ নিয়ে কথা বলছে। ওমর সানীকে মাথা ঠাণ্ডা রাখার পরামর্শ দিলেন ঢাকাই ছবির আলোচিত সমালোচিত প্রযোজক জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আজিজ।

মঙ্গলবার নিজের ফেসবুকে হ্যাশট্যাগে মৌসুমী ওমর সানী ও ফারদিনের নাম লিখে একটি পোস্ট দিয়ে আব্দুল আজিজ লেখেন, ‘উত্তেজিত মাথায় কোনও সিদ্ধান্ত নিতে হয় না। কিছুক্ষণ অপেক্ষা করে মন শান্ত হলেই ভবিষ্যতের কথা চিন্তা করে সিদ্ধান্ত নিতে হয়। ’ স্পষ্টই বোঝা যাচ্ছে এটা ওমর সানীর উদ্দেশ্যেই বলেছেন আব্দুল আজিজ।