‘যাকে বড় বোন ডাকে তার সঙ্গে কেন সম্পর্কে জড়াবে?’

| আপডেট :  ১৪ জুন ২০২২, ০৯:৪৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৪ জুন ২০২২, ০৯:৪৫ পূর্বাহ্ণ

বাংলা একাত্তর ডেস্কঃ চড়-গুলির ঘটনা চার দিন পার হয়ে গেলেও এখনো ওমর সানী-মৌসুমী-জায়েদ খান ইস্যুতে সরব বিনোদন অঙ্গন। টপ অব দ্য কান্ট্রি। এই ঘটনায় বিনোদন জগতের প্রায় অনেকেই মুখ খুলেছেন ও নানান রকম মন্তব্য করেছেন। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা সুলতানা।

অঞ্জনা সুলতানা গণমাধ্যমকে জানান, আমি খুব কষ্ট পেয়েছি। ওরা সবাই (মৌসুমী, ওমর সানী, জায়েদ খান) আমার খুব স্নেহের। দাম্পত্যে মনোমালিন্য হতেই পারে। সানী-মৌসুমীর ব্যক্তিগত বিষয় ঘরে রাখা উচিত ছিলো। তবে মৌসুমীর বক্তব্যে পুরো ঘটনাটি স্পষ্ট হয়েছে।

তিনি আরও জানান, আমার জানামতে, একসঙ্গে সিনেমা করতে গিয়ে তাদের মধ্যে পারিবারিক সম্পর্ক গড়ে ওঠেছে। মৌসুমীকে বড় বোনের মতো সম্মান করে জায়েদ। সে (জায়েদ) কেন সংসার ভাঙার কারণ হবে? জায়েদ যাকে বোন বলে ডাকে তার সঙ্গে কেন সম্পর্কে জড়াবে? ও (জায়েদ) শিক্ষিত ছেলে। তার পারিবারিক অবস্থা যথেষ্ট ভালো। বিয়ের প্রয়োজন হলে ওর বড় ভাইবোনেরা বিষয়টি দেখবে।

অঞ্জনা ধারণা করেন, হয়তো তাদের (সানী-মৌসুমী) কোনো সমস্যার সমাধান করতে গিয়ে সানীর কাছে খারাপ হয়ে গেছে জায়েদ। এমনটি হতে পারে। আল্লাহ না চাইলে কারও সংসার টিকবে না। কাউকে দোষ দিয়ে লাভ নেই।

শোনা যাচ্ছে, গত শুক্রবার ডিপজলের ছেলের বিয়ের আয়োজনে ঘটেছে এক সিনেমাটিক ঘটনা। মৌসুমীর সঙ্গে খারাপ আচরণের জেরে জায়েদ খানকে চড় মারেন ওমর সানী। জায়েদও চুপ ছিলেন না, কোমর থেকে পিস্তল বের করে গুলি করার হুমকি দেন।

সেদিন ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকাই ছবির দর্শকনন্দিত চিত্রনায়িকা অঞ্জনা। এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন, ওই অনুষ্ঠানে এমন কোনো ঘটনা ঘটেনি। সেখানে একজন চড় মারবে, আরেকজন পিস্তল বের করবে, এমন ঘটনা হলে আমরা চুপ করে বসে থাকতাম?