সোমবার, ২৭ Jun ২০২২, ০১:৪৩ অপরাহ্ন

নওগাঁয় মহানবীকে নিয়ে আপত্তিকর কমেন্ট, গ্রেপ্তার কিশোর পল্লব কুমার

নওগাঁয় মহানবীকে নিয়ে আপত্তিকর কমেন্ট, গ্রেপ্তার কিশোর পল্লব কুমার

নওগাঁর মহাদেবপুরে মহানবী (সা.)কে নিয়ে ফেসবুকে আ’পত্তিকর কমেন্ট করায় পল্লব কুমার মহন্ত নামের এক কি’শোরকে গ্রে’প্তার করেছে থানা পুলিশ। শনিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে এলাকাবাসী তাকে আ’টক করে থানায় খবর দিলে পুলিশ গিয়ে রাত ২টার দিকে থানায় নিয়ে আসে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত দুদিন (১০ জুন) আগে পল্লব কুমার মহন্ত তার ফেসবুক আইডি থেকে মহানবী (সা.)কে নিয়ে ফেসবুকে কমেন্ট করে। সেটি ফেসবুকে ভাইরাল হলে এলাকার মুসল্লিরা ক্ষো’ভে ফে’টে পড়েন। তারা পল্লব কুমার মহন্তকে গ্রে’প্তারের দাবিতে মিছিল বের করে। গ্রে’প্তারকৃত পল্লব কুমার মহন্ত উপজে’লা সদরের দক্ষিণ দুলালপাড়া গ্রামের বাসিন্দা ও সরস্বতীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পরিমল কুমার মহন্তের ছেলে।

এবি’ষয়ে সরস্বতীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সায়েম প্রতিবেদককে বলেন, আমার বিদ্যালয়ের এসএসসি ২০২২ সালের পরীক্ষার্থী ছাত্র পল্লব কুমার মহন্তকে ফেসবুকে ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে থানা পুলিশ গ্রে’প্তার করেছে বলে শুনেছি।

এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ই’নচার্জ আজম উদ্দিন জানান, গ্রে’প্তারকৃত পল্লব কুমার মহন্তের বি’রুদ্ধে ৫৪ ধারায় মা’মলা দা’য়ের করে রোববার বিকেলে আ’দালতের মাধ্যমে জে’লহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বি’ষয়ে মহাদেবপুর উপজে’লা নির্বাহী অফিসার মিজানুর রহমান অ’ভিযুক্ত কি’শোর কে আ’টকের কথা স্বীকার করে সকলকে আইনের প্রতি আস্থা রাখার অনুরোধ জানিয়েছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com