সোমবার, ২৭ Jun ২০২২, ০২:০৪ অপরাহ্ন

‘মৌসুমীকে ৪ মাস ধরে হয়রানি করছে জায়েদ’

‘মৌসুমীকে ৪ মাস ধরে হয়রানি করছে জায়েদ’

বাংলা একাত্তর ডেস্কঃ নায়িকা ও ওমর সানীর স্ত্রী মৌসুমীকে বিরক্ত ও খারাপ আচরণ করায় চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি বরাবর লিখিত অভিযোগ করেছেন সানী । অভিযোগে বলা হয়েছে, জায়েদ চার মাস ধরে মৌসুমীকে হয়রানি করছে। রবিবার রাতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে এসে শিল্পী সমিতির কক্ষে অভিযোগ পত্র জমা দিয়েছেন তিনি।

ওই অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, আমি ওমর সানি অত্র সমিতির একজন সদস্য এবং সাবেক কমিটির সহ সভাপতি ছিলাম। দীর্ঘ ৩২ বছর যাবত চলচ্চিত্রে অভিনয় করে আসছি। কিন্তু দুঃখের বিষয় এই যে, সমিতির সদস্য জনাব জায়েদ খান গত চার মাস যাবত আমার স্ত্রী মৌসুমীকে নানা হয়রানি ও বিরক্ত করে আসছে। আমার সুখের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করে আসছে। এ ব্যাপারে হোয়াটসঅ্যাপে মেসেজ দিয়ে বারবার বোঝানোর চেষ্টা করেছি তার প্রমাণ আমার এবং আমার ছেলের কাছেও আছে।

এদিকে, গত ১০ জুন শুক্রবার রাতে অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে এই বিষয়ে কথা বলার সময় জায়েদকে চড় মারেন ওমর সানী। এই সময় ক্ষেপে গিয়ে পিস্তল বের করে সানীকে গুলি করার হুমকি দেন জায়েদ খান। এনিয়ে রীতিমত তোলপাড়। বিনোদন জগতে এখন আলোচনা ও সমালোচনায় চড়-গুলির হুমকি।

ওই অভিযোগপত্রে সানী আরও লেখন, ডিপজল ভাইয়ের ছেলের বিয়েতে জায়েদ খানের সাথে দেখা হলে এই বিষয়ে সংযত হওয়ার জন্য আমি অনুরোধ করি। এতে সে আমার ওপর ক্ষিপ্ত হয়ে উঠে এবং হঠাৎ করে তার পিস্তল বের করে আমাকে মেরে ফেলার হুমকি দেয়। অতএব আমি মনে করি এমন একজন পিস্তলধারী সন্ত্রাসী বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সদস্য থাকতে পারে না। উল্লেখিত বিষয়ে বিশেষভাবে বিবেচনাপূর্বক জায়েদ খানের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আমি বিনীতভাবে অনুরোধ করছি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com