‘৪ মাস ধরে আমার সুখের সংসার ভাঙার জন্য মৌসুমীকে বিরক্ত করছে জায়েদ’

| আপডেট :  ১২ জুন ২০২২, ১০:০৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ জুন ২০২২, ১০:০৬ অপরাহ্ণ

নায়িকা মৌসুমীকে বিরক্ত করায় চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি বরাবর লিখিত অভিযোগ করেছেন নায়ক ওমর সানি। আজ রোববার রাতে এফডিসিতে এসে শিল্পী সমিতির কক্ষে অভিযোগ পত্র জমা দিয়েছেন তিনি।

গত ১০ জুন শুক্রবার রাতে অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে এই বিষয়ে কথা বলার সময় জায়েদকে চড় মারেন সানি। এই সময় ক্ষেপে গিয়ে পিস্তল বের করে সানিকে গুলি করার হুমকি দেন জায়েদ খান। ওমর সানি অভিযোগপত্রে লেখেন, আমি ওমর সানি অত্র সমিতির একজন সদস্য এবং সাবেক কমিটির সহ সভাপতি ছিলাম। দীর্ঘ ৩২ বছর যাবত চলচ্চিত্রে অভিনয় করে আসছি।

কিন্তু দুঃখের বিষয় এই যে, সমিতির সদস্য জনাব জায়েদ খান গত চার মাস যাবত আমার স্ত্রী মৌসুমীকে নানা হয়রানি ও বিরক্ত করে আসছে। আমার সুখের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করে আসছে।

এ ব্যাপারে হোয়াটসঅ্যাপে মেসেজ দিয়ে বারবার বোঝানোর চেষ্টা করেছি তার প্রমাণ আমার এবং আমার ছেলের কাছেও আছে। তাছাড়া মুরুব্বি হিসেবে আমি এই বিষয়ে অভিযোগ করেছি। কিন্তু উক্ত বিষয়ের কোনো সমাধান হয়নি।

অভিযোগে ওমর সানি আরও লেখন, ডিপজল ভাইয়ের ছেলের বিয়েতে জায়েদ খানের সাথে দেখা হলে এই বিষয়ে সংযত হওয়ার জন্য আমি অনুরোধ করি। এতে সে আমার ওপর ক্ষিপ্ত হয়ে উঠে এবং হঠাৎ করে তার পিস্তল বের করে আমাকে মে’রে ফেলার হুমকি দেয়।

অতএব আমি মনে করি এমন একজন পিস্তলধারী সন্ত্রাসী বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সদস্য থাকতে পারে না। উল্লেখিত বিষয়ে বিশেষভাবে বিবেচনাপূর্বক জায়েদ খানের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আমি বিনীতভাবে অনুরোধ করছি।