সোমবার, ২৭ Jun ২০২২, ০২:৪৩ অপরাহ্ন

বোনের ই’জ্জত রক্ষায় বুক পেতে দেয়া ভাইকে মা’রধর করা সেই দুই ব’খাটে আ’টক (ভিডিও)

বোনের ই’জ্জত রক্ষায় বুক পেতে দেয়া ভাইকে মা’রধর করা সেই দুই ব’খাটে আ’টক (ভিডিও)

কক্সবাজার সদরের খুরুশকুল আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন মনুপাড়া এলাকায় বোনের ইজ্জত রক্ষা করতে গিয়ে ভাই আব্দুল মোনাফকে এলোপাতাড়ি মা’রধরের ঘটনায় আরমান ও রায়হান নামের দুই ব’খাটে আ’টক করেছে পুলিশ। আজ সকাল সাড়ে ১১টার দিকে কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনীর উল গিয়াস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঘটনাটি অবগত হওয়ার পর শনিবার রাতেই পুলিশের ২টি টিম ঘটনাস্থলে পাঠানো হয়। তারা সাঁড়াশি অ’ভিযান চা’লিয়ে দুজনকে আ’টক করে।অ’ভিযুক্ত আরেকজনের নাম মোহাম্ম’দ জামাল। তাকে ধরার জন্য অ’ভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি।

এদিকে, বোনের ইজ্জত রক্ষা করতে গিয়ে ভাইকে বেদম মা’রধর ঘটনাটি কয়েকদিন আগে ঘটলেও শনিবার (১১ জুন) দুপুরে প্রকাশ পায়।তবে, ঘটনার বিস্তারিত জানা না গেলেও একটি ভিডিও ফুটেজ প্রতিবেদকের হাতে এসেছে। যা ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, দুইজন যুবক হাতের লা’ঠিসো’টা নিয়ে বে’পরোয়া মা’রধর করছে। বোনের ইজ্জত রক্ষা করতে গিয়ে সব আ’ঘাতগুলো পড়ছে ভাইয়ের উপরে। দু’র্বৃত্তদের এলোপাতাড়ি মা’রধরে আব্দুল মোনাফের সারা শরীর ক্ষ’তবিক্ষ’ত হয়ে গিয়েছে। ঘটনাস্থলে যে কয়জন মানুষ দেখা যাচ্ছে তারাও উ’দ্ধারে এগিয়ে যায়নি। মনুপাড়ার মোহাম্ম’দ জামাল, মো. রায়হান ও কুলিয়াপাড়ার আরমান ঘটনার সঙ্গে সরাসরি জ’ড়িত বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

হিজাব ও বোরকা পরিহিত ভি’কটিম ত’রুণীর নাম নাফিসা আক্তার রিমা বলে স্থানীয় সূত্রে জানা গেছে। এলাকাবাসী জানিয়েছে, রিমাকে প্রতিদিন স্থানীয় কিছু ব’খাটে শ্রেণীর লোক উ’ত্ত্যক্ত করতো। বারবার একই ঘটনা হতে দেখে এগিয়ে যায় ভাই আব্দুল মুনাফ। কিন্তু অন্যায়ের প্র’তিবাদ করতে গিয়ে ব’খাটে চ’ক্রের রোষানলে পড়লো ভাই। ভিডিও দেখুন এখানে

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com