বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৬:৩৮ পূর্বাহ্ন

সিলভার পেয়ে আনন্দে আত্মহারা তিশা

সিলভার পেয়ে আনন্দে আত্মহারা তিশা

বাংলাদেশের সিনেমা জগতের অন্যতম আলোচিত অভিনেত্রী তানজিন তিশা। বিশেষ করে তরুণ প্রজন্মের ক্রেজ তিনি। নিয়মিত কাজ করছেন টিভি নাটক, বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতে। বিশেষ করে এখনকার সময়ের তুঙ্গে থাকা ওটিটি প্লাটফর্মে নিয়মিত অভিনয়ে করে নজর কেড়েছেন তিনি।

এছাড়া, বিনোদনের বর্তমান একটি বড় মাধ্যম হচ্ছে ইউটিউব। ঠিক তেমনি ভার্চ্যুয়াল জগতে রয়েছে ফ্যান-ফলোয়ার। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে সম্প্রতি এই জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন বাংলাদেশি তারকারাও। এমনকি এই তালকায় নান লিখিয়েছেন তানজিন তিশাও।

অভিনয়ের পাশাপাশি অনেকটা ফান করে খুলেছিলেন ইউটিউব চ্যানেল। ঘটনা সেই ২০২০ সালের মাঝামাঝিতে। সে চ্যানেলটির সাবস্ক্রাইবার ইতিমধ্যেই ২ লাখ ছাড়িয়েছে। এরমধ্যে এত সাবস্ক্রাইবারের জন্য ইউটিউব থেকে সিলভার প্লে বাটন পেয়েছেন এ অভিনেত্রী। শুক্রবার (১০ জুন) দুপুরে নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করে এ তথ্য নিজেই প্রকাশ করেন তিনি।

ইউটিউবের সিলভার বাটন হাতে একটি ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, আসলে অনেকটা ফান করে খুলেছিলাম চ্যানেলটি। আমি আসলে আমার কাজের বাইরে নান ধরণের ভিডিও আপলোড করতাম। এখন দেখি আমার শুভাকাঙ্খিরা আমার ভিডিও দেখতে নিয়মিত সাবস্ক্রাইব করছেন। আমি আসলে খুব আনন্দিত। এতো অল্প সময়ে আমাকের আমার ভক্তরা সাপোর্ট দিয়েছেন,ধন্যবাদ ইউটিউব কর্তৃপক্ষকে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com