শাহরুখের যে স্মৃতি বয়ে বেড়াচ্ছেন সানি লিওন

| আপডেট :  ১১ জুন ২০২২, ০৫:৩০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১১ জুন ২০২২, ০৫:৩০ অপরাহ্ণ

নীল দুনিয়া ছেড়ে বর্তমান বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। নীল সিনেমা থেকে বলিউডেে আসায় শুরুর দিকে বেশ সমালোচনার মুখোমুখি হতে হলেও নিজের অভিনয় দিয়েই সকল সমালোচনার উত্তর দিয়েছিলেন তিনি৷ বিশেষ করে আইটেম গার্ল হিসেবে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন তিনি।

আর বলিউড ক্যারিয়ারের শুরুর দিকেই শাহরুখ খানের ‘রইস’ সিনেমার আইটেম গান ‘লায়লা ও লায়লা’-তে নজর কেড়েছিলেন সানি লিওন। সেটে গিয়ে প্রথমবারের মতো শাহরুখের সঙ্গে দেখা হওয়ার মুহূর্তটি আজও ভুলতে পারেননি এই অভিনেত্রী। মনে একরাশ আফসোস নিয়ে আজও বয়ে বেড়াচ্ছেন সেই স্মৃতি।

শাহরুখ খানের সঙ্গে যারা কাজ করেছেন, তাদের প্রত্যেকেই বলিউড বাদশার ব্যবহারে মুগ্ধ হয়েছেন। তার সৌজন্যবোধ সহকর্মীদের কাছে প্রশংসার দাবিদার। শাহরুখে মুগ্ধ অনুরাগীদের সেই তালিকায় রয়েছেন সানি লিওনও।

এক সাক্ষাৎকারে সানি বলেন, ‘আমি সেট থেকে বেরিয়ে যাচ্ছিলাম, এমন সময় শাহরুখের সঙ্গে মুখোমুখি দেখা হয়। তাকে বলেছিলাম, আপনাকে অনেক ধন্যবাদ। এই গানের অংশ হতে পেরে খুব ভাল লাগছে। জবাবে শাহরুখ বললেন, ‘না! আপনাকে পেয়ে আমরা খুশি।’ তার এই কথায় আমার আত্মবিশ্বাস বেড়ে গিয়েছিল।’

নিজের রুমে ফিরে সানি লিওন যখন আয়নার সামনে দাঁড়ালেন, তখন তার কেশসজ্জা দেখে নিজেরই হাসি পেয়েছিল। সানির মনে হয়েছিল, শাহরুখের সঙ্গে দেখা হওয়ার মুহূর্তেই এত অদ্ভুত দেখাচ্ছিল নিজেকে? তার বদলে সাধারণ সাজে একটা মিষ্টি করে ‘হ্যাঁলো’ বললেই তো পারতেন! সেই আক্ষেপই আজও রয়েই গেছে তার।