সোমবার, ২৭ Jun ২০২২, ০৩:১৯ অপরাহ্ন

এমন মায়ার মুহূর্তরা পৃথিবীর সমস্ত সুখ এক করে দেয়: পরীমণি

এমন মায়ার মুহূর্তরা পৃথিবীর সমস্ত সুখ এক করে দেয়: পরীমণি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি অন্তঃসত্ত্বা। ঘনিয়ে আসছে তার মা হওয়ার সময়। মাতৃত্বের স্বাদ নেওয়ার জন্য যেন মুখিয়ে আছেন সাহসী এই নায়িকা। আর এই সময়টা যে তিনি বেশ উপভোগ করছেন তা স্পষ্টই বোঝা যায় তার সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখ রাখলে। এরইমধ্যে একাধিকবার বেবি বাম্পের ছবি প্রকাশ করে ভক্তদের ভালোবাসায় ভেসেছেন এই নায়িকা।

আজ বুধবার (৮ জুন) সন্ধ্যায় আরও বেবি বাম্পের নতুন ছবি প্রকাশ করেছেন পরী। যেখানে তার সঙ্গে রয়েছে স্বামী চিত্রনায়ক শরীফুল রাজও। ছবিতে দেখা যাচ্ছে সবুজে ঘেরা জঙ্গলের মধ্যে রাজের কোলে হেলান দিয়ে শুয়ে আছেন পরী। তার চোখ দুটি বন্ধ। মুখটি মায়াময়। দুহাত দিয়ে আলতে করে ধরে পরশ বুলাচ্ছেন নিজের বেবি বাম্পে। ছবিটি যেন সবুজ প্রকৃতির সঙ্গে মিলেমিলে একাকার।

ছবিটির ক্যাপশনে পরীমণি লিখেছেন, ‘আমি এত এত বার লিখতে চেয়েছি কিছু …পারছি কই আর! লিখতে গিয়ে কেবল ছবিটার দিকেই এক মনে চেয়ে থাকি। কি যে মায়া! এমন মায়ার মুহুর্তরা পৃথিবীর সমস্ত সুখ এক করে দেয়। শুকরিয়া।’

এর আগে গত ৮ মে ফেসবুকে বেবি বাম্পের ছবি আপলোড করেন পরী। যেখানে দেখা যায়, কক্সবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে আছেন তিনি। অনাবৃত বেবি বাম্পে হাত দিয়ে রেখেছেন। আর পেছন থেকে তাকে জড়িয়ে আছেন স্বামী শরিফুল রাজ।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি পরীমণি জানান, তিনি অন্তঃসত্ত্বা। সঙ্গে এ-ও জানান, তিনি অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন। গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেছিলেন তারা। এরপর চলতি বছরের জানুয়ারিতে পারিবারিক আয়োজনে গাঁটছড়া বাঁধেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com