মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৭:১৫ অপরাহ্ন

শিরোনাম :
বন্ধুকে খু’নের পর মোবাইল বিক্রির টাকায় বান্ধবীকে নিয়ে হোটেলে রাত কাটায় কিশোর প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চেয়েছে বায়েজিদের পরিবার উঠতি বয়সের তরুণীদের দিয়ে প’তিতাবৃত্তি করাতেন সংগীতশিল্পী ইভা এখন থেকে নিজের জন্মভূমিতে অতিথি পাখি হয়ে আসবেন শাকিব খান বস্তিতে বেড়ে ওঠা রহিমার ৭ তলা বাড়ি, ব্যাংকে ১২ কোটি টাকা টয়লেটে বিশ্ববিদ্যালয় ছাত্রীর সন্তান প্রসব আপন চাচির সাথে প’রকীয়া, যুবকের দুই হাতের কব্জি কে’টে নিলো ফুফা যুক্তরাষ্ট্রে ট্রাকের সঙ্গে সংঘর্ষে উলটে গেল ট্রেন পদ্মা সেতুতে চুম্বনের পর দুই হাত তুলে মোনাজাত করে ভাইরাল সংসদ সদস্য মা হতে পারবেন না নায়িকা মাহি, জানালেন নিজেই
বিয়ের ২ মাস পর জানা গেলো স্ত্রী ৭ মাসের অন্তঃসত্ত্বা!

বিয়ের ২ মাস পর জানা গেলো স্ত্রী ৭ মাসের অন্তঃসত্ত্বা!

প্রতীকী ছবি

সারাদেশ ডেস্কঃ বিয়ের ২ মাস পর জানা গেলো স্ত্রী ৭ মাসের অ’ন্তঃসত্ত্বা। এমন ঘটনা ঘটেছে পটুয়াখালীর কলাপাড়া উপজে’লায়। আজ (বুধবার ওই যুবতীর মা কলাপাড়া থানায় একটি ধ”ণ মা’মলা দা’য়ের করেছেন।

থানা সূত্রে জানা গেছে, কলাপাড়া উপজে’লার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের ওই যুবতীর মা ও বাবা প্রতিনিয়ত গভীর রাতে নদীতে মাছ শি’কারে যান। এ সুযোগে প্রায় ৮ মাস আগে মুদি দোকানী ইয়াসিন তাদের ঘরের দরজা ভে’ঙে ভিতরে প্রবেশ করে ওই যুবতীকে তার ইচ্ছার বি’রুদ্ধে একাধিকবার ধ”ণ করে।

এ ধ”ণের ঘটনা কাউকে বললে ওই যুবতীকে মে’রে ফেলার হু’মকি দেয় ইয়াসিন। এদিকে, দুই মাস আগে বিয়ে হয় ওই যুবতীর। গত ৪ জুন স্বামীর বাড়িতে তার শা’রীরিক অবস্থার পরিবর্তন দেখে বি’ষয়টি ধরা পরে পরিবারের কাছে।

এ বি’ষয়ে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম জানান, ওই যুবতীকে মেডিক্যাল পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আ’সামিকে গ্রে’প্তারের চেষ্টা অব্যাহত আছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com