সোমবার, ২৭ Jun ২০২২, ০২:৩১ অপরাহ্ন

দু’বছরের ছেলের গুলিতে বাবার মৃত্যু !

দু’বছরের ছেলের গুলিতে বাবার মৃত্যু !

আন্তর্জাতিক ডেস্কঃ দু’বছরের ছেলের গুলিতে বাবার মৃত্যু হয়েছে । এমন আচার্যজনক ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় । স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তির বাড়িতে গুলিভর্তি একটি বন্দুক ছিল। বন্দুকটি অরক্ষিত অবস্থায় ছিল।

জানা গেছে , তাঁর দুবছর বয়সী ছেলে সেই বন্দুকটি হাতে নিয়ে দেখতে-দেখতে বা খেলতে-খেলতে ভুলবশত সেখান থেকে গুলি ছুড়ে ফেলে। আর সেই গুলি গিয়ে লাগে বাবার শরীরে। মারাও যান বাবা।ফ্লোরিডার অরল্যান্ডো শহরের কাছে বাড়ি রেগি মাবরি নামের ওই ব্যক্তির।ঘটনার পরে জরুরি সাহায্য চেয়ে বাড়িটি থেকে পুলিসকে ফোন করা হয়।

পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে দেখেন, মেঝেতে পড়ে আছেন গুলিবিদ্ধ রেগি। আর তাঁর বুক চেপে ধরে তাঁকে বাঁচানোর চেষ্টার করছেন রেগির স্ত্রী মারি আয়ালা।

অরেঞ্জ কাউন্টির শেরিফ জন মিনা বলেছেন, পুলিস কর্মকর্তারা হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই রেগি মাবরি মারা যান। পুলিসের প্রাথমিক ধারণা অবশ্য ছিল রেগি (২৬) আত্মহত্যা করেছেন। পরে ওই দম্পতির তিন সন্তানের মধ্যে বড় ছেলে পুলিশকে বলে, তার দুবছরের ছোট ভাই বাবাকে গুলি করেছিল।

মামলা সূত্রে জানা যায়, একটি ব্যাগে ওই বন্দুকটি ছিল। ব্যাগটি মেঝেতে ফেলে রেখেছিলেন রেগি। তাঁর দুবছরের ছেলে ব্যাগের কাছে এসে বন্দুক হাতে তুলে নেয়। এরপর পেছন থেকে বাবার পিঠে গুলি করে। রেগি তখন কম্পিউটারে ভিডিও গেম খেলছিলেন। দু’বছরের ছেলের গুলিতে বাবার মৃত্যু !

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com