আজ মা-বাবার সঙ্গে হজে যাচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত সালওয়া

| আপডেট :  ৮ জুন ২০২২, ১০:০১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৮ জুন ২০২২, ১০:০০ পূর্বাহ্ণ

পবিত্র হজ পালনের জন্য আজ (৮ জুন) পরিবারের সঙ্গে সৌদি আরবের উদ্দেশে রওনা হচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত অভিনয়শিল্পী নিশাত নাওয়ার সালওয়া। বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন। এর আগে গত বছরের নভেম্বরে হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করতে দেখা যায় সালওয়াকে।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ সালওয়া বলেন, ‘আমার মা-বাবা এবার হজে যাচ্ছে। সঙ্গে আমিও যাচ্ছি। ৮ তারিখে আমার সৌদি আরবের ফ্লাইট। আমার জন্য সকলে দোয়া করবেন, যেন ভালোভাবে হজ সম্পন্ন করে ফিরে আসতে পারি। ’ এসময় হজ থেকে ফিরে অভিনয়ে নিয়মিত থাকবেন কি না? এমন প্রশ্নের জবাবে সালওয়া বলেন, ‘অভিনয় কেন ছাড়ব? হজে যাচ্ছি। হজ পালন করে দেশে ফিরব। এরপর যেটা আমার পেশা সেটা তো আমাকে করতেই হবে। ’

উল্লেখ্য, ২০১৮ সালে দেশের শোবিজ অঙ্গনে যে ক’টি সম্ভাবনাময় চেহারা উঁকি দিয়েছিল তাঁদের মধ্যে একজন নিশাত নাওয়ার সালওয়া। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ মঞ্চে চেহারার ঝলকানি দেখিয়েছিলেন। সৃষ্টি করেছিলেন মুকুট জয়ের, কিন্তু শেষ মুহূর্তের ঘোষণায় প্রথম রানার আপ তকমা নিয়েই সন্তুষ্টচিত্তে মঞ্চ ত্যাগ করেন। ইতিমধ্যে বেশ কয়েকটি সিনেমায় কাজ করছেন তিনি।

রাজু চৌধুরীর পরিচালনায় নির্মিত হতে যাওয়া ‘রাজকন্যা’ চলচ্চিত্রের মাধ্যমে অভিষিক্ত হন সালওয়া। পরে এই ছবির পরিচালক বদলে যায়। পরে ছবির নামও বদল করে ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ করা হয়। এই ছবির শুটিং শেষ হয়েছে। রয়েছে মুক্তির তালিকায়।

কিংবদন্তি প্রয়াত অভিনেত্রী কবরী পরিচালিত শেষ সিনেমা ‘এই তুমি সেই তুমি’তে অভিনয় করেছেন তিনি। যদিও ছবিটি এখনো শেষ করা যায়নি। এ ছাড়াও তার অভিনীত ‘বীরত্ব’ ও ‘বুবুজান’ মুক্তির অপেক্ষায় রয়েছে।