মহানবী সা:-কে অবমাননা : মানববন্ধনের ডাক হেফাজতের

| আপডেট :  ৭ জুন ২০২২, ১১:১৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ জুন ২০২২, ১১:১৬ অপরাহ্ণ

বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেলের প্রধান নবীন জিন্দাল কর্তৃক মহানবী সা: ও আয়েশা রা:-কে অ’বমাননার প্র’তিবাদে মা’নববন্ধন করবে হেফাজতে ইসলাম।

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাস’চিব আল্লামা সাজিদুর রহমান এ তথ্য জানান। এ সময় তিনি বলেন, মহানবী সা:-র বি’রুদ্ধে বিজেপি নেতারা যা বলেছেন আমরা তার নি’ন্দা জানাচ্ছি। আমরা এর প্র’তিবাদে আগামী বৃহস্পতিবার (৯ জুন ) বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মা’নববন্ধন কর্মসূচি পালন করবো ইনশাআল্লাহ।

মহাস’চিব বলেন, ধর্মপ্রান মসুলমানরা মহানবী সা:-কে নিজের প্রা’ণের চেয়েও বেশি ভালোবাসেন। রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের অ’পমান তারা কখনোই ব’রদাশত করবেন না। মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও উম্মুল মুমিনীন হযরত আয়েশা রা:-কে নিয়ে বিজেপির মুখপাত্র নুপুর শর্মার

অ’বমাননাকর বক্তব্য এবং বিজিপির মিডিয়া সেল প্রধান নবীন কুমার জিন্দালের টুইট বার্তা মু’সলমানদের ধর্মীয় অনুভূতিতে চ’রমভাবে আ’ঘাত হেনেছে। আমরা ঘৃ’ণাভরে তাদের বক্তব্যের নি’ন্দা জানাচ্ছি এবং প্র’তিবাদে মা’নববন্ধন কর্মসূচি হাতে নিয়েছি।

মহানবী সা:-এর অ’বমাননার প্র’তিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশের মা’নববন্ধন সফল করার জন্য নবীপ্রেমিক সবার প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন হেফাজত মহাস’চিব আল্লামা সাজিদুর রহমান।