বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:৫১ পূর্বাহ্ন

মা-বাবার কবরের পাশে চির নিদ্রায় শায়িত অধ্যক্ষ এসএম সানাউল্লাহ

মা-বাবার কবরের পাশে চির নিদ্রায় শায়িত অধ্যক্ষ এসএম সানাউল্লাহ

শামসুল হুদা লিটন, কাপাসিয়া (গাজীপুর) থেকেঃ গাজীপুরের কাপাসিয়া উপজেলার কৃতিসন্তান, গাজীপুর মহানগর জামায়াতে ইসলামীর আমীর, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, বড়গাঁও বাইতুল উলুম আলিম মদরাসার প্রিন্সিপাল, ঘাটকুঁড়িঁ হলি ক্রিসেন্ট মডেল একাডেমির চেয়ারম্যান অধ্যক্ষ এসএম সানাউল্লাহ’র চতুর্থ দফা জানাজা নামাজ শেষে কামড়া মাশক গ্রামের পারিবারিক গোরস্তানে মা বাবার কবরের পাশে চির নিদ্রায় হয়েছেন।

তিনি সোমবার রাত ১২ টার দিকে ঢাকার আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লা অইন্না ইলাইহির রাজিউন। তিনি দীর্ঘদিন যাবত দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, দুই কন্যা ও সাংগঠনিক কর্মী এবং অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুম অধ্যক্ষ এসএম সানাউল্লাহ্’র প্রথম জানাজা নামাজ ৭ জুন মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় টঙ্গীর তামিরুল মিল্লাত কামিল মাদরাসা, দ্বিতীয় জানাজা সাড়ে ৯টায় গাজীপুরের দক্ষিণ ছায়াবিথী সোসাইটি উচ্চ বিদ্যালয়, সাড়ে ১১টায় নিজ প্রতিষ্ঠান কালীগঞ্জের বড়গাঁও বাইতুল উলুম আলিম মাদরাসা এবং বাদ জোহর কামড়া মাশক গ্রামের নিজ বাড়ি ‘ফয়েজ মঞ্জিল’ জামে মসজিদ কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতি করেন কেন্দ্রীয় জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী মাওলানা আব্দুল হালিম।

জানাজা নামাজের পূর্বে মরহুমের জন্য দোয়া কামনা করে স্মৃতিচারণ মূলক বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কমিটির সহকারী সেক্রেটারী মাওলানা আব্দুল হালিম, সাংগঠনিক সেক্রেটারী ড.সামিউল হক ফারুকী, গাজীপুর জেলা জামায়াতের আমীর ড. জাহাঙ্গির হোসেন, জেলা সেক্রেটারী খাইরুল হাসান, বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি সালাউদ্দীন আইউবী,গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও কাপাসিয়া উপজেলা বিএনপির সভাপতি শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খন্দকার আজিজুর রহমান পেরা, গাজীপুর জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা শেফাউল হক, কাপাসিয়া উপজেলা জামায়াতের আমীর মাওলানা ফরহাদ মোল্লাহ, ইসলামিক মিডিয়া ব্যক্তিত্ব অধ্যক্ষ ড. আনোয়ার হোসেন মোল্লা,
শিক্ষক নেতা অধ্যাপক শামসুল হুদা লিটন, তাজুল ইসলাম সহ স্থানীয় বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ জানাজা নামাজে শরিক হয়ে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।

এছাড়া জামায়াতে ইসলামীর কেন্দ্রীয়, গাজীপুর, কিশোরগঞ্জ, নরসিংদী জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত থেকে মরহুমের জন্য দোয়া প্রার্থণা করেন। উল্লেখ, প্রচন্ড বৈরী আবহাওয়ার মাঝেও বৃষ্টিতে ভিজে হাজার হাজার মুসল্লি মরহুমের জানাজা নামাজে অংশগ্রহন করেন।

মরহুম অধ্যক্ষ এস এম সানাউল্লাহ ছিলেন বহুমুখী ও অনন্য প্রতিভার অধিকারী একজন আলেমে দ্বীন। ব্যক্তিগত জীবনে ছিলেন অত্যন্ত সৎ ও আদর্শবান। তিনি ছিলেন মেধাবী, শ্রেষ্ঠ সংগঠক, সদালাপী, সদাহাস্যোজ্জ্বল, মিষ্টভাষী, সুপরিচিত এবং অনলবর্ষী বক্তা। মরহুমের মৃত্যুতে তাঁর প্রিয় সংগঠনের হাজার হাজার নেতা-কর্মী ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com