চাকরি পেয়ে ছেড়ে যাওয়ার সন্দেহে স্ত্রীর ক’ব্জি কে’টে দিলেন স্বামী

| আপডেট :  ৬ জুন ২০২২, ০৬:১৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ জুন ২০২২, ০৬:১৬ অপরাহ্ণ

স্ত্রী স’রকারি চাকরি পাওয়ার পর তার ডান হাতের কব্জি থেকে কে’টে নেয়ার অ’ভিযোগ উঠেছে স্বামীর বি’রুদ্ধে। শনিবার (৪ জুন) রাতে নৃ’শংস এই ঘটনাটি ঘটেছে ভারতের পূর্ব বর্ধমানের কেতুগ্রামে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, কেতুগ্রামের কোজলসার বাসিন্দা শেখ মোহাম্ম’দ শনিবার রাতে তার স্ত্রী রেণু খাতুনের ডান হাতের কব্জি থেকে কে’টে নেন। সম্প্রতি নার্সের চাকরি পেয়েছিলেন রেণু। অ’ভিযোগ, চাকরি পাওয়ার পর রেণু তাকে ছেড়ে চলে যেতে পারেন, এই আ’শঙ্কায় শেখ মোহাম্ম’দ তার স্ত্রীর হাত কে’টে নিয়েছেন।

বি’ষয়টি নিয়ে কেতুগ্রাম থানায় লিখিত অ’ভিযোগ দা’য়ের করেছেন রেণুর পরিবার। জানা গিয়েছে, রেণু ছোটবেলা থেকেই মেধাবী। তার স্বপ্ন ছিল নার্স হওয়ার। সম্প্রতি তিনি নার্সের চাকরিও পান। অ’ভিযোগ, এরপরেই শেখ মোহাম্ম’দের কয়েকজন বন্ধু তাকে বোঝায়, চাকরি পেলে রেণুর সঙ্গে তার বিচ্ছেদ হতে পারে।

এরপরই বন্ধুদের সঙ্গে মোহাম্ম’দ পরিকল্পনা করেন রেণুর হাত কে’টে নেয়ার। শনিবার রাতে রেণু যখন ঘুমাচ্ছিলেন, তখন মুখে বালিশ চা’পা দিয়ে তার ডান হাতের কব্জি থেকে কে’টে ফেলা হয়। এরপর রেণুকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেসময় মোহাম্মাদ রেণুর ডান হাতের কা’টা অংশটি লুকিয়ে রাখেন বলে অ’ভিযোগ রয়েছে।

এদিকে, ঘটনার পর থেকেই শেখ মোহাম্ম’দ এবং তার পরিবারের সকলে গা ঢাকা দিয়েছে। বাড়িতে ঝুলছে তালা। পুলিশ ঘটনার ত’দন্ত শুরু করেছে। বর্তমানে রেণু দুর্গাপুরের একটি বেস’রকারি হাসপাতালে ভর্তি রয়েছে।