সোমবার, ২৭ Jun ২০২২, ০২:২৫ অপরাহ্ন

আঙ্গুল তোমার, টিপে দিবো আমি: সেই নৌকার প্রার্থীর বিরুদ্ধে ইসির মামলা, নির্বাচন স্থগিত

আঙ্গুল তোমার, টিপে দিবো আমি: সেই নৌকার প্রার্থীর বিরুদ্ধে ইসির মামলা, নির্বাচন স্থগিত

আঙ্গুল তোমার, টিপে দিবো আমি জনসম্মুখে ইভিএম নিয়ে বেফাঁস মন্তব্য করা বাঁশখালীর চাম্বল ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থী মজিবুল হকের বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ নির্বাচন কমিশন। স্থগিত করা হয়েছে পরিষদের ভোট।

নৌকা প্রার্থী মুজিবলের ইভিএম নিয়ে করা বেফাঁস মন্তব্য ‘ইভিএম করে বিপদ এনেছে সরকার, না হলে রাতেই ভোট নিয়ে নিতাম‘ ও ‘ইভিএম মানেই আঙ্গুল তোমার, টিপে দিবো আমি: নৌকার প্রার্থী’ শীর্ষক দুটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। টনক নড়ে ইসির।

এরপর তদন্ত কমিটি গঠন শেষে স্থগিত করা হয় সেখানকার নির্বাচন। রোববার (৬ জুন) বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের উপ-সচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক গণ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

একই সাথে ইউনিয়ন পরিষদ নির্বাচন বিধিমালা-২০১০ ধারায় অপরাধ উল্লেখ করে সংশ্লিষ্ট থানায় চাম্বল ইউনিয়নে নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মজিবুল হক চৌধুরীর বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত গ্রহণ করে নির্বাচন কমিশন।

এ ব্যাপারে বাঁশখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ফয়সাল আলম বলেন, নির্বাচন কমিশন এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য বাঁশখালী থানার কাছে প্রয়োজনীয় কাগজপত্র ও নির্দেশনা দিয়েছে। তারই প্রেক্ষিতে সরকারকে বাদী করে তার বিরুদ্ধে মামলা করা হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com