সোমবার, ২৭ Jun ২০২২, ০২:০৩ অপরাহ্ন

মিথিলার নতুন প্রেমের গুঞ্জন ভেসে বেরাচ্ছে কলকতার মিডিয়া পাড়ায়

মিথিলার নতুন প্রেমের গুঞ্জন ভেসে বেরাচ্ছে কলকতার মিডিয়া পাড়ায়

বিনোদন ডেস্কঃ অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা বর্তমান সময়ে সমালোচনা যেন তার পিছু ছাড়ছে না। তাহসানের সাথে ঘর ভাঙার পর থেকে মিডিয়া পাড়ায় সমালোচনায় থাকেন তিনি। এবার তার নতুন প্রেমের গুঞ্জনে নানা মহলে খবর ভেসে বেড়াচ্ছে। সম্প্রতি গুঞ্জন উঠেছে প্রেম করছেন তিনি কলকাতার অন্য আরেক নির্মাতার সঙ্গে। স্বামী সৃজিতের স্ত্রীকে নিয়ে এমন খবরই ভেসে বেরাচ্ছে কলকতার মিডিয়া পাড়ায়।

জানা গেছে, মূলত ‘মন্টু পাইলট’র দ্বিতীয় সিজন করতে গিয়ে নাকি প্রেমে পড়েছেন তারা। সিরিজটির পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে‌ই। ‘মন্টু পাইলট ২’র শুটিংয়েই তাদের ঘনিষ্ঠতা বাড়ে। তার কিছুদিন পরেই তা রটে যায়। এমনকি নতুন এই প্রেমের কারণে নাকি ঘর ভাঙতে চলেছে নির্মাতার।

যদিও এই গুঞ্জনের কথা অস্বীকার করে নির্মাতা দেবালয় বলেন, আমার বউ-বাচ্চাকে নিয়ে পাহাড়ে বেড়াতে এসেছি। ব্যক্তিগত জীবনে আমি আসলে খুবই খুশি। গুঞ্জনের বিষয়টা এবার সত্যিই হাস্যকর জায়গায় চলে গিয়েছে। অথচ পুরোটা সৃজিতও জানেন।’

তিনি আরও বলেন, ‘আমার সঙ্গে সৃজিতের কথা হয়েছে। আমরা মজা করে ছবিও তুলেছি। আমার আর মিথিলার বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে ‘মন্টু পাইলট ২’র সেটে। আমরা যে ধরনের মানুষ, আমার বা মিথিলার এই সমস্ত কথায় কিছু যায় আসে না।’ কিন্তু এই গুঞ্জনের বিষয়ে এখনও কোনো প্রতিক্রিয়া জানাননি সৃজিত বা মিথিলা।

প্রসঙ্গত, নির্মাতা অনন্য মামুন পরিচালিত ‌‌‘অমানুষ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু করেন তিনি। ঢাকার ‘অমানুষ’ দিয়ে সিনেমায় অভিষেক হলেও টালিউডের তিনটি সিনেমার কাজ করেছেন এ অভিনেত্রী।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com