বন্ধুকে আগুন দেখাতে গিয়ে নিজেই আগুনে পুড়ে হলেন লাশ

| আপডেট :  ৫ জুন ২০২২, ০৩:২৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ জুন ২০২২, ০৩:২৪ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্টঃ চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণের ঘটনায় বন্ধুকে আগুনের ভয়াবহতা দেখাতে দিয়েছেন ভিডিও কল। হঠাৎ বিস্ফোরণে না ফেরার দেশে আফজাল।এভাবেই ঘটনার বর্ণনা করছিলেন আফজালের বন্ধু আকাশ।জানা যায় , আফজালের ডিউটি শেষ হয়েছে সেই চারটায়। কিন্তু আগুন দেখতে রয়ে গেছিলেন ডিপোতে।

আকাশ সাংবাদিকদের জানান , আনুমানিক ১০টার দিকে আমাকে ইমোতে ফোন দেয়। বলে, দেখ আগুন জ্বলছে। প্রায় দশ মিনিট ধরে কথা হয় তার সঙ্গে। হঠাৎ বিস্ফোরণের শব্দ শুনা যায়। এরপরই আর তার শব্দ পাওয়া যায়নি। বেশ কয়েকবার ফোন দিয়েও কোনো সাড়া মিলেনি। রোববার সকাল থেকে খোঁজাখুঁজির কিছুক্ষণ আগে তার পরনের জামা দেখে শনাক্ত করা হয়।

জানা গেছে , পরিবার তিন ভাইয়ের মধ্যে সবার ছোট আফজাল প্রায় দুই বছর ধরে কন্টেইনার ওয়েল্ডিংয়ের কাজ করছেন এ প্রতিষ্ঠানে। তাঁর বাড়ি সীতাকুণ্ড উপজেলায়। প্রতিদিন কাজ শেষে বাড়িতে চলে যান তিনি।

আফজালের মেজ ভাই সজল বলেন, শনিবার থেকে একাধিকবার ফোন করেও কোনো সাড়া পাচ্ছিলাম না। নগরের সব জায়গায় খোঁজ নিয়েছি। পরে মর্গে এসে মরদেহের সন্ধান মিলেছে।তিনি বলেন, আমার ভাইকে এভাবে হারবো কখনো ভাবিনি। তার চেহারা চেনা যাচ্ছে না। পরনের জামা দেখে চিহ্নিত করা হয়েছে।

বিএম কনটেইনার ডিপো ট্রাজেডি তে এখনো নিখোঁজ ব্যক্তিদের খুঁজে পেতে হাসপাতালের ভিড় করছেন স্বজনরা। এদিকে কান্নায় ভারি হয়ে এসেছে চট্টগ্রাম নগরের হাসপাতালের বাতাস।