মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৬:১৪ অপরাহ্ন

আমার কলিজা মেয়েটার মুখ আর দেখা হলো না মামা

আমার কলিজা মেয়েটার মুখ আর দেখা হলো না মামা

ডেস্ক রিপোর্টঃ কিছুদিন আগেই জন্ম নেওয়া প্রথম সন্তানের মুখ দেখার আগেই না ফেরার দেশে চলে গেলেন চট্টগ্রাম ফায়ার সার্ভিসের ফায়ার ম্যান মনিরুজ্জামান মনির। কয়েকদিনের মধ্যে ছুটি নিয়ে কন্যা সন্তানকে দেখতে যাওয়ার কথা ছিল বলে জানা গেছে। প্রথম কন্যা সন্তান দেখার আশা আর পূরণ হলো না মনিরের।

গতকাল রাতে চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণের ঘটনায় আগুন নেভাতে গিয়ে প্রাণ হারাণ মনির। এ ঘটনায় এখন পর্যন্ত তিনিসহ ৩৭ জন মারা গেছেন।

জানা গেছে ,মনিরুজ্জামান মনির রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুর আগে আগুনে দগ্ধ হয়ার পর নিজের মামা মির হোসেনকে কল দিয়েছিলেন মনির বলেছিলেন, ‘আমার শরীর পুড়ে গেছে। আমি হয়তো আর ফিরব না। আমার কলিজা মেয়েটার মুখ আর দেখা হলো না মামা। তুমি একটু দেখে রাখিও। ’

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন সাংবাদিকদের বলেন, আমরা মনিরের মৃত্যুর বিষয়টি বিভিন্ন মাধ্যমে জেনেছি। বিস্তারিত জেনে আমাদের পক্ষ থেকে যে ধরনের সহায়তা দরকার, তা করব।

প্রসঙ্গত,নিহত ফায়ারম্যান মনিরের গ্রামের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটের সাতবাড়িয়া ইউনিয়নের নাইয়ারা গ্রামে। তিনি ওই গ্রামের বীর মুক্তিযোদ্ধা শামসুল হকের ছেলে। তারা পাঁচ ভাই, এক বোন। তিনি বরিশাল বিয়ে করেছেন। এক সপ্তাহে আগে তার স্ত্রী বরিশালে বাবার বাড়িতে একটি মেয়ে সন্তানের জন্ম দেন। এটিই এ দম্পতির প্রথম সন্তান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com