বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:৩৮ পূর্বাহ্ন

মহান স্রষ্টার হুকুম অমান্য করে রোযা ভেঙ্গে পেপসি পান করতে বলায় রেগে গেলেন বাবর আজম

মহান স্রষ্টার হুকুম অমান্য করে রোযা ভেঙ্গে পেপসি পান করতে বলায় রেগে গেলেন বাবর আজম

পাকিস্তান দলের অন্যতম তারকা ক্রিকেটার বাবর আজম রোজা রেখে একটি পানীয়ের বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন।আর সেই শুটিংয়ের একটি দৃশ্য ছিল পানীয় পান করা।তবে পাকিস্তান দলের অধিনায়কে শুটিং সংশ্লিষ্টরা মহান আল্লাহর হুকুম অমান্য করে রোজা ভেঙে সেটি করতে বলায় অবাক হয়ে যান তিনি।

একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে সেই বিজ্ঞাপন মাঝপথেই ছাড়তে চেয়েছিলেন পাকিস্তান অধিনায়ক।এমন ঘটনাটি ঘটে গত রমজান মাসের। সম্প্রতি সংবাদ সম্মলনে এ বিষয়টি প্রকাশ্যে আনেন পাকিস্তান দলের আরেক তারকা উইকেটকিপার ব্যাটসম্যান মোহাম্মাদ রিজওয়ান।বিষয়টিকে বাবরের ‘ত্যাগ’ স্বীকারের একটি দৃষ্টান্ত হিসেবে উল্লেখ করেন তিনি।

বাবর আজমের এ সতীর্থ বলেন, ‘সম্প্রতি বাবর ভাইকে একটা ত্যাগ স্বীকার করতে হয়েছে। রমজানে পেপসির একটা বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন বাবর। সেখানে ম্যানেজমেন্ট তাকে ওই বিজ্ঞাপনের পানীয় পান করতে বলে। বাবর ভাই সরাসরি তাদের না করে দেন।’

রিজওয়ান যোগ করেন, বাবর পেপসির ওই বিজ্ঞাপন ছেড়ে চলে যাওয়ারও হুমকি দেন। তিনি বলেছিলেন, বিজ্ঞাপন ছেড়ে দেবে, তবুও ওই কাজ করবে না। কেউ যখন এতবড় একটা প্রস্তাব তার বিশ্বাসের জন্য ফিরিয়ে দিতে পারে, সেটা নিশ্চয়ই তার মহত্বের সাক্ষ্য দেয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com